শাঁখা-পলা-সিঁদুরেই সুইমিংপুলে নবনীতা; বাহুবন্ধনে ধরে রাখলেন স্বামী জিতুকে..

একে ভাদ্র মাস, তার মধ্যে জলের তলায় মাখো মাখো প্রেম। নীল জলের সুইমিং পুলে লম্বা ঝাঁপ দিয়েই সটান স্ত্রীকে জাপটে ধরলেন, ব্যাস জলেই শুরু দুষ্টু মিষ্টি রোম্যান্স।

এমন ভিডিও যদি সোশ্যাল মিডিয়ায় একবার পোস্ট করা হয় মানুষ তো দেখবেই। তার মধ্যে উপরি পাওনা হল দুজনেই বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ। একজন তো ইতিমধ্যে অপরাজিত করে সত্যজিৎ রায়ের মুখ ছিনিয়ে নিয়েছেন, অন্যজন হলেন বাংলা ধারাবাহিকের এক মিষ্টি মেয়ে ।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় জিতু কমল ও তার স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস। মহাপীঠ তারাপীঠ এ শেষ বার দেখা যায় নবনীতা দাসকে। পাশাপাশি, জিতু কমলকে ধারাবাহিকের বাইরে

অপরাজিত সিনেমায় অভিনয় করতে দেখা গিয়েছে। অনীক দত্তের ছবি ‘অপরাজিত’ তাকে এক বিরাট সাফল্য এনে দিয়েছে। ব্যাপক পরিচিতি, যশ, সাফল্য দুইই পান । শোনা যাচ্ছে আগামী সিনেমা তিতুমীর এর জন্য নিজেকে তৈরি করছেন জিতু কমল।

২০১৯ এর বৈশাখী সন্ধ্যায় গাঁটছড়া বাঁধেন ছোটপর্দার অমিতাভ আর জয়া। লক ডাউনের আগে বহু জায়গায় ঘুরতে গেছেন, জীবনে হাসি খুশি মোটিভ নিয়ে এগিয়ে চলেছেন এই জুটি। আরও যতদিন

বাঁচা হবে একসঙ্গে বাঁচতে হবে, অন্তত এই প্রতিজ্ঞা নিয়েই একসঙ্গে চলছেন জিতু-নবনীতা। সেই একসঙ্গে চলার অঙ্গীকার নিয়েই মাঝে মধ্যে জুটিতে মিলে এদিক ওদিক ঘুরতে চলে যান, দুজনে দুজনের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। নেটজনতাও বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন প্রতিটি ছবি।

সম্প্রতি, জিতু ও নবনীতা দুজনেই কিছু ছবি ও ভিডিও পোস্ট করেন, যেখানে নবনীতা তার স্বামী জিতুকে এক বুক জলে দাড়িয়ে জড়িয়ে ধরে রয়েছেন। নবনীতার হাতে শাখা পলা বিশেষ করে নজর কেড়েছে ছবিতে।

জিতু সেরকম হ্যান্ডসাম লুকে ধরা দিয়েছেন ছবিতে, তার শরীরে নেই কোনো বাড়তি মেদ, পেটের অ্যাবস তাকিয়ে আছে সেক্সি পোজে। পাশাপাশি ভিডিওতে দেখা যাচ্ছে, জিতু একটা

ড্রাইভ দিলেন জলে, দিয়েই নবনীতাকে জড়িয়ে ধরে পোজ। ব্যাস নেট জনতার মনেও রোম্যান্স গুনগুন করে ওঠে। কেউ কমেন্ট করে লেখেন দুর্দান্ত তো কেউ বলেন সুইট কাপল।

You May Also Like