মাহমুদুল্লাহকে দল থেকে বাদ দেওয়ার কারনে বাংলাদেশকে চরম অপমানিত করলেন তার বউ

মাহমুদউল্লাহ রিয়াদ দল থেকে বাদ পড়ায় প্রতিক্রিয়া জানিয়েছেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে মাহমুদউল্লাহ রিয়াদ বাদ পড়ার পর আবেগঘন এক বার্তা দিয়েছেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। রিয়াদকে দলে না নেওয়ার বিষয়টিকে ইঙ্গিত করে তিনি বলেছেন, বাংলাদেশে যোগ্যদের মূল্যায়ন করা হয় না।

২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে রিয়াদ ছিলেন দলের অধিনায়ক। এ বছরের মাঝামাঝি সময় পর্যন্তও তিনিই দলকে নেতৃত্ব দিয়েছেন। এশিয়া কাপের আগে সাকিব আল হাসানের হাতে দলের নেতৃত্ব তুলে দেওয়া হলেও এশিয়া কাপের স্কোয়াডে ছিলেন রিয়াদ।

তবে পারফরম্যান্স সন্তোষজনক না হওয়ায় রিয়াদকে বিশ্বকাপের দলে জায়গা দেওয়া হয়নি। রিয়াদের ভক্ত-সমর্থকরা তো বটেই, এতে বেশ আশাহত হয়েছেন রিয়াদের সহধর্মিণীও।

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা এক স্ট্যাটাসে মিষ্টি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, হবেও না।’

এশিয়া কাপে দুই সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের পারফরম্যান্স নিয়ে সমালোচনা হয়। এশিয়া কাপ শেষে দেশে ফিরে মুশফিক সংক্ষিপ্ততম ফরম্যাট থেকে অবসরের সিদ্ধান্ত নিলেও রিয়াদ এমন কোনো সিদ্ধান্তের পথে হাঁটেননি এখনও। স্বভাবতই সবার প্রত্যাশা ছিল, বিশ্বকাপ দলে অভিজ্ঞতা বিচারে অন্তত সুযোগ পাবেন রিয়াদ।

টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়লেও রিয়াদের জন্য দলের দরজা এখনও খোলা, জানিয়েছেন নির্বাচকরা। এদিকে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ায় মুশফিকের মতো রিয়াদও অবসরের পথে হাঁটেন কি না, সেই শঙ্কা অনেকের।

You May Also Like