সাকিবের চোখে মাশরাফি সেরা অধিনায়ক, কিন্তু কেন

বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডার সাকিব আল হাসানের চোখে বাংলাদেশের সেরা অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। বৃহস্পতিবার (০১ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে একটি অনুষ্ঠানে এসে এ কথা জানান সাকিব। লাইভ অনুষ্ঠানটিতে নিজের অনেক অজানা কথাই খুলে বলেছেন সাকিব।

বাংলাদেশ দলে সাকিবের চোখে সেরা অধিনায়ক কে? রেকর্ডের দিক থেকে মাশরাফীকে এগিয়ে রাখলেন সাকিব।সাবেক ক্রিকেটারদের মধ্যে থেকে বর্তমান দলে যদি কাউকে সুযোগ দেয়ার কথা কলা হয়। তবে, কাকে নির্বাচন করবেন সাকিব। এক কথায় জানালেন যদি সুযোগ পেতেন। তবে আমিনুল ইসলাম বুলবুলকে আবারও জাতীয় দলে খেলার সুযোগ দিতেন সাকিব।

সাকিব আল হাসান বলেন, ‘বাংলাদেশ দলে যে যখন অধিনায়কের দায়িত্ব পালন করেছে। সেরাটা দেয়ার চেষ্টা করেছে। তবে, আমার চোখে সেরা অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।’

Advertisements
Advertisements

সাকিব বলেন, ‘সাবেকদের সঙ্গে জাতীয় দলের খেলার তো কোনো সুযোগ নেই। তারপরও কখনো যদি সুযোগ হয় তবে, জাতীয় দলে আমিনুল ইসলাম বুলবুল ভাইকে নিব। উনার খেলা আমার বেশ ভালো লাগে।’

বর্তমানে আইপিএলে খেলতে ভারতে আছেন সাকিব। গেল মৌসুমে নিষেধাজ্ঞায় খেলতে পারেননি। এবার কলকাতায় খেলবেন সাকিব। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন তিনি। এ সময় বন্ধুদের সঙ্গে গল্প করে, সিনেমা দেখেই সময় কাটছে মিস্টার সেভেনটি ফাইভের।

Related Post