কোহলির সঙ্গে হাত মিলিয়েই কী বাবরের ব্যাটে রান নেই!

এশিয়া কাপ শেষ হয়েছে। কিন্তু এর রেশ রয়ে গেছে এখনো। ফাইনালে পাকিস্তানকে হারিয়ে ট্রফি নিয়ে দেশে ফিরেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। দেশে নেমেই পেয়েছে মনে রাখার মতো সংবর্ধনা! সংগতভাবেই হতাশা সঙ্গী হয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের।

বিশেষ করে বাবর আজমকে নিয়ে হতাশ হতেই পারেন। এইতো সেদিনও মাঠে নামলেই তিনি পেতেন সেঞ্চুরি-হাফসেঞ্চুরি, তিনি ছন্দ হারিয়েছেন। বাবর আজম দুবাইয়ে গত রোববার ফাইনালে মাত্র ৫ রান করে আউট। এশিয়া কাপে পাকিস্তানের ব্যাটিং ব্যর্থতার জন্যও অনেকেই দায়ী করেছেন তাকে। সঙ্গে আলোচনায় আরেক প্রসঙ্গ। নেটিজেনদের অন্যরকম প্রতিক্রিয়া, এশিয়া কাপের আগে দুবাইয়ে বিরাট কোহলির সঙ্গে হ্যান্ডশেক করেছিলেন বাবর,

এ কারণেই নাকি খারাপ ফর্ম শুরু হয়েছে পাকিস্তান অধিনায়কের! মজার ব্যাপার হলো-বিরাট ফিরেছেন ফর্মে। প্রায় তিন বছর পরে সেঞ্চুরি এসেছে ভারতীয় তারকার ব্যাটে। আফগানিস্তানের বিপক্ষে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম সেঞ্চুরি।

এরপরই ক্রিকেটপ্রেমীদের গুঞ্জন, তাহলে কি বাবরের স্বপ্নের ফর্ম বিরাটের হাতে চলে গেল? দু’জনে হাত মিলিয়েছিলেন, সেই কারণেই নেটিজেনদের প্রতিক্রিয়া, হাতের ছোঁয়াতেই ফর্মের বদল হয়েছে!

এখানেই শেষ নয়, এর আগে কোহলি যখন ছন্দ হারা ছিলেন, যখন সমালোচনার তোপে ভারতীয় তারকার পাশে দাঁড়ান বাবর। ভারতীয় লিজেন্ডের জন্য টুইটও করেন বাবর আজম। এ অবস্থায় বিরাট-বাবরের হ্যান্ডশেক নিয়ে মিম তৈরি হয়েছে। বলা হচ্ছে, ফের কোহলির সঙ্গে দেখা হলে আর হ্যান্ডশেক করবেন না বাবর! এবারের এশিয়া কাপে দু’বার মুখোমুখি হয়েছে দুই চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। যেখানে

একবার জিতেছে ভারত, আরেকবার পাকিস্তান। সেই দুই ম্যাচে অবশ্য জ্বলে উঠতে পারেন নি বিরাট-বাবর

You May Also Like