মেঝেতে জলাবদ্ধ করে ছাড়া হয়েছে মাছ, উপরে মানুষ খাচ্ছে নিচে খেলা করছে মাছ, অবাক সাজে সাজিয়েছে রেষ্টুরেন্ট, ভাইরাল ভিডিও..

আমরা অনেকেই মাঝেমধ্যে বিভিন্ন রেস্টুরেন্টে খাবার খেতে ভালোবাসি। দিন দিন মানুষের রেস্টুরেন্টের খাবারের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। এবং তার সাথে সাথে বিভিন্ন রেস্টুরেন্টে চাহিদাও বৃদ্ধি পাচ্ছে। পূর্বে একসময় আমাদের দেশে ভালো কোন রেস্টুরেন্টে ছিল না বললেই চলে। কিন্তু বর্তমানে শতশত রেস্টুরেন্ট রয়েছে আমাদের। এবং দিন দিন উন্নত করার চেষ্টা করছে।কিছু কিছু রেস্টুরেন্ট খুব আভিজাত্যপূর্ণ।

যেগুলিতে খাবার খেতে হলে মোটা অংকের টাকা গুনতে হয়। বর্তমানে রেস্টুরেন্ট ব্যবসা গুলোর একটি প্রতিযোগিতার মতো হয়ে গেছে। বিভিন্ন আধুনিক টেকনোলজি ব্যবহার করে কে কার আগে এগিয়ে থাকতে চায়। টেকনোলজি ছাড়াও বিভিন্ন ধরনের নতুন নতুন সৌন্দর্য প্রয়োগ করে দিন দিন ভোক্তাদের চাহিদা বৃদ্ধি করতে চায় । আজকের এই ভিডিওটিতে বিশ্বের কিছু অদ্ভুত সৌন্দর্যের রেস্টুরেন্ট সম্পর্কে আলোচনা করা হয়েছে ।

যে রেষ্টুরেন্টগুলো ভিতরে সাজ শয্যা বৃদ্ধির জন্য বিভিন্ন রকম অদ্ভুত পদ্ধতি ব্যবহার করা হয়েছে। ক্যাফে ইকান: রেস্টুরেন্টটি ভিয়েতনামের অবস্থিত। রেস্টুরেন্টে প্রবেশ করতে হলে আপনার জুতা খুলে প্রবেশ করতে হবে। কেননা রেস্টুরেন্ট এর ভিতরের মেঝেতে পানি দিয়ে ভর্তি। সে পানিতে ছাড়া হয়েছে বিভিন্ন ধরনের রঙিন মাছ।এই রেষ্টুরেন্টটিতে এ পদ্ধতিতে সৌন্দর্য বৃদ্ধির ফলে এই রেষ্টুরেন্টের চাহিদা অনেক বৃদ্ধি করেছে।

স্ট্রীট ডিনার: এই ভিন্নধর্মীয় রেস্টুরেন্ট ব্যবস্থা ইতালিতে অবস্থিত। কর এই রেষ্টুরেন্টটিতে আপনি ডিনার করতে চাইলে 60 ইউরো দিয়ে আপনি একটি প্যাকেজ কিনতে হবে। কিন্তু কোথায় ডিনার হবে তা বলা হবেনা। দিনার এর একদিন আগে মেসেজ দিয়ে জানানো হবে কোথায় খাওয়ানো হবে ক্ষুধা বৃদ্ধি করার পানিয়। তারপর ডিনার এর ঠিক এক ঘণ্টা পূর্বে জানানো হবে কোথা থেকে খাবার এবং চেয়ার টেবিল সংগ্রহ করতে হবে।

এবং পরবর্তীতে কোথায় বসে ডিনার হবে তা জানিয়ে দেওয়া হয়। জিরাফ ম্যানর: বিভিন্ন ধর্মীয় রেস্টুরেন্টে অবস্থিত কেনিয়ায়। বিপন্ন প্রজাতির জিরাফের অভয়াশ্রম এর ভিতর তৈরি করা হয়েছে এই রেস্টুরেন্টে। এ রেস্টুরেন্ট এর আশেপাশে ঘোরাফেরা করে বড় বড় জিরাফ। এবং খাবার খাওয়ার সময় জিরাফ গুলো এসে আপনার খাবার এর মধ্যে ভাগ বসাবে। আইস রেষ্টুরান্ট: বিভিন্ন ধর্মীয় রেস্টুরেন্টটি ফিনল্যান্ডে অবস্থিত।

রেস্টুরেন্টের বৈশিষ্ট্য অনুযায়ী রেস্টুরেন্ট এর নামকরণ করা হয়েছে। এখানে রেস্টুরেন্ট তৈরি করা বরফ দিয়ে। রেস্টুরেন্ট এর ভিতরে ভিন্ন টেবিল এবং আকর্ষণীয় ভাস্কর্যগুলো তৈরি করা হয়েছে বরফ কেটে। এছাড়াও আরো বিভিন্ন কয়েকটি রেস্টুরেন্ট এর বর্ণনা ভিডিওতে দেখানো হয়েছে। যা বিশ্বের আশ্চর্য তম এবং সৌন্দর্য মন্ডিত রেস্টুরেন্ট গুলোর মধ্যে একটি।এই রেস্টুরেন্ট গুলো সম্পর্কে জানতে না টেনে পুরো ভিডিওটি দেখতে পারেন।

বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

You May Also Like