এশিয়া কাপে পাকিস্তান হারায় এবার পাকিস্তানি ক্রিকাটারকে জবাব দিলেন উর্বশী

পাকিস্তানি তরুণ পেসার নাসিম শাহ জানিয়েছিলেন যে তিনি উর্বশী রাওটেলাকে চেনেন না। এবার পাকিস্তানের এই পেসারের কথার উত্তর দিলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাওটেলা।

তিনি জানিয়েছেন, তার মিডিয়া দল কিছু ভিডিও বানিয়েছে যেখানে একাধিক অন্য মানুষ রয়েছেন। তাদের নিয়ে কোনো ধরনের কথা সংবাদমাধ্যমে হোক, সেটা চান না তিনি।

নাসিম শাহ এবং উর্বশীকে নিয়ে একটি ভিডিও রিল তৈরি করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিয়ে কথা শুরু হয়। সেই বিষয় নিয়ে নাসিম বলেন, কে উর্বশী? তাইতো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিও বানাচ্ছে। আমি আপাতত ক্রিকেটেই মনোনিবেশ করতে চাই।

নাসিম শাহর কথার উত্তরে উর্বশী সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, কিছু দিন আগে আমার দল ভক্তদের তৈরি কিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। সেখানে অন্য মানুষও ছিলেন। সংবাদমাধ্যমকে অনুরোধ করবো এই নিয়ে কোনো রকম খবর না ছড়াতে।

পাক পেসার নাসিমের বক্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে উর্বশীকে নিয়ে হাসি-মশকরা করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। তাকে নিয়ে তৈরি হতে থাকে মিম। সেই কারণেই উর্বশীর পক্ষ থেকে এই বার্তা দেয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, কয়েকবছর আগে ভারতের ক্রিকেটার রিশাভ পান্ত এবং উর্বশীকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। রিশাভের নাম না করে সেই সময়ের একটি ঘটনার কথা তুলে আনেন এই বলি অভিনেত্রী। তিনি আরপি নামক এক ব্যক্তির কথা বলেন। উর্বশী জানান, ওই ব্যক্তি তার সঙ্গে দেখা করার জন্য হোটেলের সামনে অপেক্ষা করছিলেন।

তিনি তার কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বাই গিয়ে তার সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না নিলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে রিশাভ পান্তকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

You May Also Like