ব্রেকিং নিউজঃ অনেক দিন পর হার্ডহিটিং ব্যাটিং করে যত রান করলেন সাব্বির

বেশ কয়েকটি সিরিজসহ এশিয়া কাপে দারুন খারাপ খেলেছে বাংলাদেশ। যার ফলে ভিশন চাপে আছে সাকিবরা। আবার বিশ্বকাপ প্রস্তুতি হিসেবে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজ, এরপর আছে মূল চ্যালেঞ্জ টি-টোয়েন্টি বিশ্বকাপ। এশিয়া কাপের ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে আজ (সোমবার) থেকে আনুষ্ঠানিক প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল।

এই প্রস্তুতি সামনে থেকে পরখ করছেন বাংলাদেশ দলের নতুন টেকনিক্যাল এডভাইজার শ্রীধরন শ্রীরাম। আজ মিরপুরে দুটি দল হয়ে ম্যাচ প্র্যাকটিস করছে টাইগাররা। জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে এই অনুশীলনে আছেন এইচপির কয়েকজন ক্রিকেটারও।

দুই দলের এই প্রস্তুতি ম্যাচ ৪ ওভার খেলা হয়ে বৃষ্টির কারণে বন্ধ রয়েছে। প্রথমে ব্যাট করা দল ৪ ওভারে ২ উইকেটে তুলেছে ৩৫ রান। ওপেনিং করেছেন মেহেদি হাসান মিরাজ আর সাব্বির রহমান।

মিরাজ সুবিধা করতে পারেননি। প্রথমবার ৪ করে রানআউটের কবলে পড়েছেন। পরেরবার ২ রানে ক্যাচ আউট হয়েছেন এইচপির পেসার রিপন মন্ডলের বলে। তবে সাব্বির রহমান ওপেনিংয়ে নেমে ঝড় তুলেছেন। ২ ছক্কায় ২৯ রানে অপরাজিত আছেন হার্ডহিটিং এই ব্যাটার।

নাজমুল হোসেন শান্ত ওয়ান ডাউনে নেমেছিলেন। মোস্তাফিজুর রহমানের বলে শূন্য করেই সাজঘরে ফিরেছেন এই বাঁহাতি। বৃষ্টি থামলে পুনরায় খেলা মাঠে গড়াবে।

You May Also Like