বৃষ্টির সময় বাড়ির উঠানে লাফিয়ে উঠে আসলো প্রচুর কই মাছ..

সব সময় আমাদের ইন্টারনেটের নিউজফিডে বিভিন্ন ভাইরাল ভিডিও দেখা যায় । সেই ভাইরাল ভিডিও গুলো অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এবং ভাইরাল হয়েছে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে। সেই যোগাযোগ মাধ্যমগুলোর মাধ্যমে ভিডিও গুলো হয়েছিল অত্যন্ত জনপ্রিয় এবং মনমুগ্ধকর। সেটির কারণে প্রায় সকল ভিডিও ইন্টারনেটে দেওয়া হয়।

এর মধ্যে কিছু সংখ্যক ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। ইন্টারনেটের মাধ্যমে আমরা দেখতে পারি বিভিন্ন ভাইরাল ভিডিও। ভিডিওটিতে অনেক অদ্ভুত রকমের কান্ড কালাপ দেখা যাচ্ছে। সেই অদ্ভুত কান্ড কালাপ গুলো ওই এলাকার কিছু মানুষ ভিডিও করে ইন্টারনেটে আপলোড করে দিয়েছে।

আপলোড করার সাথে সাথেই অনেক ভাইরাল হয়ে পড়েছিল সেই ভিডিওটি। ভিডিওটি ছিল কিছু কই মাছের। মাছগুলো কি করে পুকুর থেকে লাফিয়ে লাফিয়ে মানুষের বসত বাড়িতে আসছে তা দেখে অনেক নেটিজেনরা হচ্ছে বিস্মিত। মাছগুলো পুকুর থেকে বসত ভিটায় কিভাবে আসলো,তা সকলকে বারবার ভাবিয়ে তুলছে। মাছ পানি ছাড়া চলতে পারে না। তাহলে কি করে মাছগুলো পানি ছেড়ে ডাঙ্গায় এসে উঠেছে।

কই মাছ গুলো ঝির ঝির বৃষ্টিতে পুকুর ভরে পানি রাস্তায় এসে পড়ে। ফলে কৈ মাছ গুলো লাফিয়ে লাফিয়ে বাড়ির উঠোনে এসে পড়েছে। পুকুরের মাছ লাফাতে লাফাতে বাড়ির উঠোন আসলে সে ব্যাপারটা লক্ষ্য করা যায়। ব্যাপারটি দেখা যায় অনেক অদ্ভুত। এই অদ্ভুত ব্যাপার ভিডিও করে ইন্টারনেটে আপলোড করার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় সমগ্র নেটদুনিয়ায় । ইন্টারনেট দুনিয়া থেকে সকলেই সে ভিডিওটা দেখে অনেক আশ্চর্য হয়ে পড়ে। অনেকে হয়ে পড়ে হতভম্ব।

তারা ভাবতে থাকে কীভাবে এই কই মাছগুলো পুকুর থেকে লাফাতে লাফাতে বাড়ির উঠোনে আসছে। মাছের লোভ সামলাতে না পেরে অনেকে ধরতে যাচ্ছে সেই মাছগুলো। ভাইরাল ভিডিওটি হচ্ছে একটি গ্রামের। গ্রামের পুকুরে পানি গুলো বর্ষা হয়ে যাওয়ার ফলে পুকুরের পানি পুরো টইটুম্বুর হয়ে গেছে।

পানি আসার সাথে সাথে পুকুরের মাছ গুলো যেখানে সেখানে এসে পড়ছে। সেখানে দেখা যাচ্ছে অনেক অনেক কই মাছ পুকুর ভরা পানিতে সাঁতার কাটছে এবং লাফিয়ে লাফিয়ে পুকুর সংলগ্ন কয়েকটি বাসায় উঠে আসছে।

পুকুরটি সাধারণ মানুষের বাসস্থান হওয়ায় কৈ মাছ গুলো তাদের উঠানে এসে ভিড় জমাচ্ছে। বৃষ্টির পানিতে পুকুর ভরে উঠেছে তাই সে পুকুরে থাকা মাছ গুলো মানুষের বাসস্থানে লাফিয়ে লাফিয়ে উঠছে।

You May Also Like