উর্বশীকে নিয়ে চমকে যাওয়ার মত কথা পাকিস্তানের নাসিমের

তিনি যেন ক্রিকেটারদের কাছাকাছি থাকতেই ভালবাসেন। কিংবা বিতর্ক বড্ড প্রিয় তার! এইতো কিছুদিন আগেই ঋষভ পন্তকে জড়িয়ে শিরোনাম হয়েছেন। ভারতীয় ওই তারকার সঙ্গে তার কথিত প্রেমটাও ভেঙেছে। এনিয়ে অবশ্য বেশ জল ঘোলা হয়েছে! এবার ফের উর্বশী রাউতেলা আলোচনায়। পাকিস্তানের নতুন সেনসেশন নাসিম শাহকে ঘিরে খবরে বলিউডের এই নায়িকা।

তবে নতুন এই আলোচনায় শুরুতেই জল ঢেলে দিলেন নাসিম শাহ। জানিয়ে দিলেন, উর্বশী রাউতেলা নামের নায়িকাকে চেনেনই না তিনি।

মাস খানেক আগেই ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থকে ‘ছোট ভাই’ বলে সম্বোধন করেন উবর্শী। ‘হেট স্টোরি ৪’-এর এই অভিনেত্রী দাবি করেন, তার জন্য অপেক্ষায় ছিলেন ঋষভ। তাকে বহু বার ফোন করে দেখা করারও অনুরোধ জানান পন্ত। এবার অভিনেত্রীর ভক্তরা পাকিস্তানের উঠতি বোলার নাসিম শাহের প্রতি উর্বশীর আগ্রহের একটা ইঙ্গিত দিয়ে একটি ভিডিও বানান। সেটি উর্বশী নিজে শেয়ারও দেন!

তারপরই বল চলে যায় নাসিমের কোর্টে। আর পাকিস্তানের এই ক্রিকেটার সাফ জানালেন, ‘কে উর্বশী, সেটাই তো আমি জানি না। আমি জানিও না লোকজন কেন এমন ভিডিও বানাচ্ছে। আপাতত ক্রিকেটেই মনোযোগ রাখতে চাই আমি।’ আফগানদের বিপক্ষে জয়ের নায়ক তিনি। তার টানা দুই ছক্কাতে নিশ্চিত হয় পাকিস্তানের ফাইনাল।

এর আগে উর্বশী আগেই দাবি করেছিলেন, তার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন ঋষভ। যদিও ঋষভ এমন দাবি উড়িয়ে দিয়ে জানান, নাম আর খ্যাতির জন্য মানুষ কতটা তৃষ্ণার্ত হতে পারে, এই ঘটনা তার প্রমাণ।

এবারের এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে দুবাইয়ের গ্যালারিতে দেখা গিয়েছিল উর্বশীকে। ক্রিকেটের টানে মধ্যপ্রাচ্যের শহরে হাজির বলিউডের এই নায়িকা!

You May Also Like