ব্রেকিং নিউজঃ ৫ পেস বোলার নিয়ে টি-২০ বিশ্বকাপের জন্য দল সাজাচ্ছে বিসিবি

অস্ট্রেলিয়া মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে স্পিনারদের থেকে ফাস্ট বোলাররা ম্যাচের সবচেয়ে বেশি ভূমিকা রাখবে। তাই অস্ট্রেলিয়া টি টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলে একজন অতিরিক্ত ফাস্ট বোলায় দেখা যাবে। অর্থাৎ চারজনের পরিবর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপে থাকবেন পাঁচজন ফাস্ট বোলার।

গতকাল মিরপুরে সাংবাদিকদের সাথে আলাপকালে এমনটা জানিয়েছেন নির্বাচক হাবিবুল বাশার। যেহেতু অস্ট্রেলিয়ায় খেলা হবে তাই স্পিনারের পরিবর্তে একজন অতিরিক্ত ফাস্ট বোলার দলে রাখতে চান তিনি। গতকাল মিরপুরে হাবিবুল বাশার বলেন,

“অস্ট্রেলিয়া কন্ডিশনে যখন খেলতে যাই স্বাভাবিকভাবে একজন বাড়তি পেসার নিয়ে যাওয়া হয়। সেটাই চেষ্টা থাকে। এবারও সেটাই হবে। আমরা যখন ঘরের মাঠে খেলি, একজন বাড়তি স্পিনার নেওয়া হয় যেহেতু একাদশে তিন পেসারের বেশি খেলে না। কিন্তু যেহেতু অস্ট্রেলিয়ান কন্ডিশন সেখানে তো একজন বাড়তি পেসার যাবে।”

সময়টা ভালো না গেল টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দলে নিশ্চিত মুস্তাফিজুর রহমান। তার সাথে তাসকিন আহমেদের থাকাটাও এক প্রকার নিশ্চিত। তবে ইনজুরি থেকে ফিরলে টি-টোয়েন্টি বিশ্বকাপে দেখা যাবে হাসান মাহমুদকে। এছাড়াও তালিকায় রয়েছেন এবাদত হোসেন, শরিফুল ইসলাম এবং মোহাম্মদ সাইফুদ্দিন। তবে চমক হিসেবে দেখা যেতে পারে মৃত্যুঞ্জয় চৌধুরীকে।

You May Also Like