ব্রেকিং নিউজঃ গ্যালারীতে মারামারি করায় ৩৯১ জন গ্রেপ্তার

khelaprotidin.com 2022 09 10T174825.979

চলমান এশিয়া কাপের সুপার ফোর পর্বে গত ৭ সেপ্টেম্বর মুখোমুখি হয়েছিল পাকিস্তান ও আফগানিস্তান। সুপার ফোরে শ্রীলঙ্কার কাছে প্রথম ম্যাচ হেরে যাওয়ায় পাকিস্তানের বিপক্ষে ম্যাচটা ছিল বাঁচা-মরার। ওই ম্যাচের শেষ ওভারে নাসিম শাহ’র দুই ছক্কায় আফগানিস্তান হেরে যায় ১ উইকেটে। হেরে যাওয়ার পর দুই দলের সমর্থকদের মধ্যে শুরু হয় মারামারি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এদিকে বেশ কয়েকটি ভিডিওতে দেখা যায় পাকিস্তানের সমর্থকদেরকে গ্যালারীর চেয়ার খুলে মারছে আফগান সমর্থকরা। তাতে ক্ষতিগ্রস্ত হয় মাঠের অবকাঠামো। যে কারণে চটেছে আরব আমিরাতে পুলিশ। এরই মধ্যে ৩৯১ জনকে গ্রেপ্তার করেছে আরব আমিরাতে পুলিশ। যার মধ্যে ৯৭ জন গ্রেপ্তার হয়েছে মাঠের অবকাঠামো ক্ষতিগ্রস্ত করায়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ইতিমধ্যে ১১৭ জন গ্রেপ্তার হয়েছে পাকিস্তানি সমর্থকদের আক্রমণ করায়। এছাড়া বেশ কিছু কারণ দেখিয়ে সব মিলে ৩৯১ জনকে গ্রেপ্তার করেছে আরব আমিরাত পুলিশ। আরব আমিরাতের সংবাদ মাধ্যম ‘নিউজওয়্যার’ তাদের প্রতিবেদনে জানিয়েছে, সংঘাতে অংশ নেয়াদেরকে বড় অংকের জরিমানা, ভিসা বাতিল ও আজীবনের জন্য আরব আমিরাতে প্রবেশ নিষিদ্ধ করা হতে পারে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এর আগে ওই ম্যাচের ১৯তম ওভারে আসিফ আলীকে আউট করে ফরিদ আহমেদ কিছু একটা বলায় আসিফ ঘুরে দাঁড়িয়ে ব্যাট তুলে মারার ভঙ্গি করেন। যে ঘটনায় দুজনকে ম্যাচ ফি’র ২৫ শতাংশ জরিমানা ও ১টি ডিমেরিট পয়েন্ট দেয় আইসিসি। মূলত মাঠের সেই লড়াই উত্তেজনা ছড়ায় গ্যালারীতে।

You May Also Like