বিপিএলে পদ্মা বিভাগ নিয়ে নতুন শক্তিশালী দল গড়তে যাচ্ছেন সাকিব

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে এবার নিজেই একটি দল গঠন করতে যাচ্ছেন বাংলাদেশ টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। বিপিএলে আগামী তিন আসরের জন্য দল কিনতে আগ্রহ দেখিয়েছে সাকিব আল হাসানের ই-কমার্স প্রতিষ্ঠান মোনার্ক মার্ট। জানা গেছে দেশের নতুন পদ্মা বিভাগের ফ্র্যাঞ্চাইজির মালিক হতে চাই মোনার্ক মার্ট।

ফরিদপুর, মাদারীপুর, শরীয়তপুর, রাজবাড়ি ও গোপালগঞ্জ এ পাঁচ জেলা নিয়ে হবে পদ্মা বিভাগ। বিসিবির সবুজ সঙ্কেত মিললে নতুন ফ্র্যাঞ্চাইজির নাম হবে মোনার্ক পদ্মা। সেই সাথে নতুন এই দলের আইকন ক্রিকেটার হতে যাচ্ছেন সাকিব আল হাসান।

ইতিমধ্যেই বিপিএলে নিজের দল গোছাতে শুরু করে দিয়েছেন সাকিব। জানা গেছে ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলীকে দেখা যেতে পারে মোনার্ক পদ্মা দলে। এছাড়াও আরো কয়েকজন বিদেশী তারকা ক্রিকেটারদের সাথে কথা বলছে এই ফ্র্যাঞ্চাইজি।

নিয়ম মেনে রংপুর রাইডার্স (গ্রুপের টগি স্পোর্টস লিমিটেড), ফরচুন বরিশাল (ফরচুন শুজ), সিলেট সিক্সার্স (প্রগতি গ্রিন অটো রাইস মিলস), খুলনা টাইগার্স (মাইন্ড ট্রি লিমিটেড), চট্টগ্রাম চ্যালেঞ্জার্স (ডেল্টা স্পোর্টস), রাজশাহী রয়্যালস (বৈশাখী গ্রুপ), পদ্মা (মোনার্ক হোল্ডিংস লিমিটেড); এ ছাড়া ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড, রূপা গ্রুপও ফ্র্যাঞ্চাইজির জন্য আগ্রহ প্রকাশ করেছে।

You May Also Like