এশিয়া কাপ থেকে বাদ পড়ায় রোহিতকে নিয়ে বোমা ফাটালেন শোয়েব!

পাকিস্তান ও শ্রীলঙ্কার কাছে টানা দুটি পরাজয়ের পর ভারতীয় দলকে এশিয়া কাপ ২০২২ থেকে বাদ পড়ে গিয়েছে। এরপর অনেক অভিজ্ঞ খেলোয়াড় রোহিত শর্মার সমালোচনা করেছেন। রোহিত শর্মা এশিয়া কাপে টিম ইন্ডিয়াতে অনেক পরিবর্তন করেছিলেন,

যার কারণে টিম ইন্ডিয়াকে হারের মুখে পড়তে হয়েছিল। এবার ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার জন্য বড় কথা বললেন পাকিস্তানের শোয়েব আখতার। ভারতের এশিয়া কাপ থেকে বেরিয়ে যাওয়ার পর,

শোয়েব আখতার অধিনায়ক রোহিত শর্মার জন্য বলেন, ‘রোহিত শর্মাকে মাঠের ভিতরে খুব অস্বস্তিকর দেখাচ্ছিল এবং তাকে মাঠে বারবার চিৎকার করতে দেখা গেছে। সঠিক প্লেয়িং ইলেভেনে মাঠে নামাতে পারেনি ভারতীয় দল।

রবি বিষ্ণোইয়ের জায়গায় রবিচন্দ্রন অশ্বিনকে নিয়েছিল ভারত। এতে বোঝা যায় দলে অনিশ্চয়তা রয়েছে। এটি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের জন্য জেগে ওঠার আহ্বান।” পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার বলেছেন, ‘আমি মনে করি না ভারত খুব খারাপ খেলেছে। তারা হয়তো নিজেদের সেরাটা দিতে পারেনি। এটি সত্য, তবে আপনি পড়ে যাওয়ার পরেই উঠবেন এবং এটি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে সাহায্য করতে পারে।

ভারতকে হতাশ হওয়া উচিত নয়, বরং তাদের এখান থেকে শিক্ষা নেওয়া উচিত। রোহিত শর্মাকে তার অধিনায়কত্ব তীক্ষ্ণ করতে হবে।” এশিয়া কাপ ভারতীয় দলের জন্য দুঃস্বপ্নের চেয়ে কম নয়। পাকিস্তানের কাছে ৫ উইকেটে হারের মুখে পড়ে টিম ইন্ডিয়া। এরপর শ্রীলঙ্কার কাছে ৬ উইকেটে হারতে হয় ভারতকে। টানা দুই হারে এশিয়া কাপ থেকে ছিটকে যেতে হল টিম ইন্ডিয়াকে।

ভারতীয় দলের জন্য এটা কোন বড় ধাক্কার চেয়ে কম ছিল না। সবচেয়ে বেশিবার এশিয়া কাপের ট্রফি জিতেছে ভারত।

You May Also Like