টি-২০ তে মুশফিকের জায়গায় ব্যাট করবেন যে তারকা ক্রিকেটার

All Squa

গত টি-২০ বিশ্বকাপের পর থেকেই বাংলাদেশ টি-২০ দলে নিজের জায়গা দুর্বল হয়ে গিয়েছিল দলের নির্ভরযোগ্য ক্রিকেটার মুশফিকুর রহিমের। ঠিকমতো পারফরমেন্স করতে না পারায় জাতীয় দল থেকে বাদ পড়ে যান তিনি। এরপর অধিনায়ক পরিবর্তন হওয়ায় সাকিবের অধীনে আবারও বাংলাদেশ টি-টোয়েন্টি দলে ফেরেন মুশফিকুর রহিম।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কিন্তু এশিয়া কাপে ব্যর্থতার পর দেশে ফিরে বাংলাদেশ টি-টোয়েন্টি দল থেকে অবসর নেওয়ার ঘোষণা দেন মুশফিকুর রহিম। দীর্ঘ ১৫ বছরের টি-টোয়েন্টি ক্রিকেট ক্যারিয়ারের সমাপ্তি ঘটে তার। মুশফিকুর রহিমের অবসরের পর এখন তারা জায়গায় কে নিবেন। অনেকেই এখানে মনে করছেন নুরুল হাসান সোহানকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এশিয়া কাপের আগেই জানা গিয়েছিল চার নম্বর ব্যাটিং পজিশনে খেলবেন আফিফ হোসেন। সেই সুবাদে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে চার নম্বরে ব্যাটিংয়ে নেমে ছিলেন আফিফ হোসেন। কিন্তু পরবর্তী ম্যাচেই নিজের আগের ব্যাটিং পজিশন ফিরে পান মুশফিকুর রহিম।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তবে চার নম্বরে ব্যাটিংয়ে নেমে সেখানেও সুবিধা করতে পারেনি মুশফিক। তবে মুশফিক অবসর না নিলেও আগামী ম্যাচ গুলিতে টি-টোয়েন্টি ক্রিকেটে ৪ নম্বরে খেলতেন আফিফ হোসেন। আর মুশফিকুর রহিম খেলতেন ৫-এ। তাই এখন প্রশ্ন উঠেছে ৫ নম্বরে ব্যাটিং করবেন কে?

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

যদিও এই জায়গায় প্রতিদ্বন্দ্বী রয়েছেন বেশ কয়েকজন। ইনজুরি কাটিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে ফিরছেন কাজী নুরুল হাসান সোহান এবং ইয়াসির আলী রাব্বি। নিঃসন্দেহে টি-টোয়েন্ট ক্রিকেটে এখন উইকেটকিপারের দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তবে উইকেটকিপারের দায়িত্ব পালন করলেও ৫ নম্বরে ব্যাটিং করা হচ্ছে না নুরুল হাসান সোহানের। যতদূর জানা গেছে এই পজিশনে ব্যাটিং করানো হতে পারে মাহমুদুল্লাহ রিয়াদ অথবা ইয়াসির আলী রাব্বিকে। অন্যদিকে ৬ নম্বরে ব্যাটিং করবেন নুরুল হাসান সোহান এবং ৭ নম্বরে নিশ্চিত মোসাদ্দেক হোসেন সৈকত। যে কারণে ৫ নম্বরে মুশফিকের জায়গায় ব্যাটিংয়ে দেখা যেতে পারে ইয়াসির আলী রাব্বিকে।

You May Also Like