মাছ ধরতে গিয়ে বিপাকে পড়ল সুন্দরী যুবতী, অনেক চেষ্টা করে বেচে ফিরল, তুমুল ভাইরাল ভিডিও..

সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকে এর প্রতি মানুষের ঝোঁক বাড়ছে। কাজে-অকাজে মানুষ সোশ্যাল মিডিয়া কে ব্যবহার করে । ঠিক তেমনি কিছু কিছু ক্ষেত্রে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কেউ প্রকাশিত হয়েছে। আবার সমালোচিত হয়েছে আবার কুড়িয়ে অগাধ প্রশংসা । প্রথম দিকে সোশ্যাল মিডিয়া কতটা জনপ্রিয় না হলেও বর্তমানে মোবাইল ডাটা সহজলভ্য হওয়ার কারণে সকলের প্রতি ঝুঁকছে । বর্তমানে এর ব্যবহার সর্বাধিক।

প্রায় সকল ক্ষেত্রে সোশ্যাল মিডিয়ার ব্যবহার করা হচ্ছে। মানুষ বর্তমান খবরের কাগজ পড়া প্রায় ভুলেই গেছে। কিন্তু সকলে প্রায় নিয়মিত সোশ্যাল একাউন্ট গুলো চেক করে। শুধুমাত্র যোগাযোগ নয় বিনোদনের একটি মাধ্যমে সোশল একাউন্ট। বিভিন্ন প্রকার বিনোদনের পাশাপাশি অনেক শিক্ষণীয় কিছু থাকে।

দেশের চলমান পরিস্থিতি সার্বিক অবস্থা জানার জন্য সোশ্যাল মিডিয়া একটি অন্যতম মাধ্যম। এবং এর মাধ্যমে সারা বিশ্বের খবর অতি দ্রুত অল্প সময়ের মধ্যে আমরা দেখতে পারি। বর্তমানে ছেলে এবং মেয়েরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য অনেক ধরনের কাজ করে থাকে। তারা বিভিন্ন বিনোদন মূলক ভিডিও তৈরি করে এবং তা আপলোড করে।

তার মধ্যে কিছু কিছু ভিডিও অনেক প্রশংসা পায় এবং ভাইরাল হয়। ভাইরাল বিষয়টি হচ্ছে কোন একটি কাজ যা মানুষকে দেখানোর ফলে সে কাজটি প্রচুর আলোচিত হয়। শুধুমাত্র আলোচনায় নয় অনেক সময় কিছু কিছু কাজ মানুষকে সমালোচিত করে। বর্তমানে ভাইরাল হওয়া অনেক সহজ। এরকম এরকম একটি ঘটনা ঘটে যেখানে দেখা যায় একটি মেয়ে একটি পুকুরে মাছ শিকার করতে যায়। খুব অল্প সময়ের মধ্যে ভিডিওটি অনেক ভাইরাল হয়ে যায়।

সেখানে দেখা যায় মেয়েটি কিছু প্রাচীন পন্থা অবলম্বন করে অর্থাৎ ফাঁদ পেতে মাছ ধরতে চায়। পরবর্তী ফাঁদ পেতে সে চলে যায়। কিছু সময় যাওয়ার পর সে যখন মেয়েটি ফাঁদ দেখতে আসে । তখন সে দেখতে পায় খুব বেশি মাছ পড়ে না। এরই মধ্যে সে বড় একটি মাছ দেখতে পায়। সে তার সকল কিছু ফেলে দিয়ে মাটির উপর ঝাঁপিয়ে পড়ে।

মাছটি প্রায় এতটাই বড় ছিল যে একার পক্ষে সেটা কি সামলানো অনেক কষ্টসাধ্য ছিল । (ভিডিও ডেখতে একানে ক্লিক করুন) প্রায় অনেকক্ষণ পানির মধ্যে ধস্তাধস্তি পর সে মাছটিকে উপরে নিয়ে আসতে পারে। আসলে এখানে মেয়েটি মাছ ধরতে এসে বড় মাছটি নিয়ে অনেক আনন্দের সাথে বাড়ি ফিরে যায়।

এই ঘটনাটি নেট দুনিয়ায় অনেক ভাইরাল হয় এবং তা হাজার হাজার মানুষকে আনন্দ দেয় এমনকি মেয়েটিও তার এই ভিডিওটি ভাইরাল করে। স্পষ্ট দেখা যায় মাটি কিভাবে মাছ শিকার করে।

You May Also Like