ভারতের সাথে ম্যাচ জয়ের পর দুঃসংবাদ পাকিস্তান দলে

এশিয়া কাপ সুপার ফোরে ভারতের বিপক্ষে ম্যাচ জয়ের দিনে এক দুঃসংবাদ এসেছে পাকিস্তান শিবিরে। দলের ওপেনার মোহাম্মদ রিজওয়ান কে এম আর আই করার জন্য নেয়া হয়েছে হাসপাতালে।

ভারতের ব্যাটিং তখন ইনিংসের শেষ দিকে চলছিল। এমন সময় পাকিস্তানী বোলারের এক বাউন্সার বল লাফিয়ে ধরতে যান মোহাম্মদ রিজওয়ান। বলের আর নাগাল পাননি তিনি, সেটি চলে যায় চার হয়ে। লাভ দিয়ে ওঠার পর নামতে গিয়ে ঠিকমতো তার দুই পা একসঙ্গে মাটি স্পর্শ করতে পারেনি।

টিভি রিপ্লেতে দেখা যায় পা যখন মাটিতে স্পর্শ করে তখন দারুণভাবে আঘাত লাগে তার পায়ে। এরপর অবশ্য বেশ কিছুক্ষণ শুয়ে থাকতে হয় তাকে। ডাক্তার এসে চেকআপ করছিল তাকে তখনই বোঝা যাচ্ছিল হয়তো ইনজুরিটা গুরুতর হতে পারে।

তবে শেষপর্যন্ত সফল শঙ্কা কাটিয়ে আবারো ফিল্ডিং করতে নামেন তিনি। উইকেটের পেছনে দাঁড়ানো ছিল রিজওয়ান। বাকি সময়টুকু উইকেটকিপিং করার পাশাপাশি ব্যাট হাতে ওপেনিং করতে নামেন এই ডানহাতি ব্যাটসম্যান। ব্যাট করতে নেমে গতকাল ভারতের বিপক্ষে ম্যাচে অসাধারণ এক ইনিংস খেলেন মোহাম্মদ রিজওয়ান।

তবে খেলা শেষে ঠিকই দুশ্চিন্তার খবর আসে পাকিস্তান শিবিরে। ম্যাচ জয়ের পর রিজওয়ান কে পাঠানো হয় চেক আপ করার জন্যে। শোনা যাচ্ছে এম আর আই করানো হবে তাকে। সেখান থেকে জানা যাবে তার পরিস্থিতির ব্যাপারে। শীঘ্রই জানা যাবে তার অবস্থার ব্যাপারে।

উল্লেখ্য, ৫১ বলে ৭১ রানের দুর্দান্ত এক ইনিংসে পাকিস্তানের জয়ের ভিত গড়ে দেন তিনি। তাতে শেষ পর্যন্ত পাঁচ উইকেটে জয় পায় পাকিস্তান। এই জয়ের ফলে নিজেদের ফাইনালে যাওয়ার পথ অনেকটাই সুগম হয়ে গেল পাকিস্তানের জন্য। পরের দুই ম্যাচে হয়তোবা একটি জিতলে চলেও যেতে পারে তারা ফাইনালে, যদি ঠিক থাকে তাদের রান রেট। এবার যে তাদের লক্ষ্য এশিয়া কাপের তৃতীয় শিরোপা জয় করা।

You May Also Like