ভারত পাকিস্তান ম্যাচের শেষ মূহুর্তে বাবরদের ড্রেসিং রুমের টানটান উত্তেজনা মুহূর্তের ভিডিও ভাইরাল

এশিয়া কাপের সুপার চারের দ্বিতীয় ম্যাচে গতকাল মুখোমুখি হয় ক্রিকেট বিশ্বের চির প্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। টান টান উত্তেজনা পূর্ণ ম্যাচ দেখার জন্য গ্যালারিতে দর্শকের ঢল ছিল।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে বিরাটের দুর্দান্ত ব্যাটিংয়ে পাকিস্তানকে ১৮২ ররানের টার্গেট দেয় রোহিতের দল ভারত। জবাবে ব্যাট করতে নেমে ১বল হাতে রেখে ম্যাচ জেতে পাকিস্তান।

ম্যাচের শেষ মূহুর্তে পাকিস্তান ড্রেসিং রুমের অবস্থা ছিলো টানটান উত্তেজনা পূর্ন। একমিনিটের জন্য স্থির হয়ে বসতে পারেনি পাকিস্তানের খেলোয়াররা।

এই ম্যাচটি শেষ মুহুর্তে এতটাই উত্তেজনাপূর্ণ হয়ে উঠেছিল যে ভক্তদের সাথে খেলোয়াড়দেরও নিঃশ্বাস বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়। এখানে প্রতিটি বলেই খেলোয়াড়দের অঙ্গভঙ্গি ছিল দেখার মতো।

পাকিস্তান ক্রিকেট বোর্ড ভারত-পাক ম্যাচ চলাকালীন তার ড্রেসিং রুমের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। বাবর আজম, শাদাব খান, নাসিম শাহ, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন এবং মোহাম্মদ রিজওয়ানের অভিব্যক্তি এই ভিডিওতে দেখা যাচ্ছে।

ম্যাচ শেষে পাকিস্তান দল যতই জয়ের কাছাকাছি আসে, ততই এই খেলোয়াড়দের উৎসাহ বাড়ে। শাদাব খান ও নাসিম শাহের অবস্থা দেখার মতো।

তবে এই ড্রেসিংরুমে এক সময় নীরবতা বিরাজ করে। শেষ ওভারের চতুর্থ বলে আসিফ আলি আউট হলে মাথা চেপে ধরেন পাকিস্তানি খেলোয়াড়রা। উত্তেজনার মধ্যে হারিস রউফকে তার সহ খেলোয়াড় শাদাব খানকে সান্ত্বনা দিতে দেখা যায়।

অন্যদিকে বাইরে থেকে মোহাম্মদ রিজওয়ানকেও দলের জয়ের জন্য অস্থিরভাবে অপেক্ষা করতে দেখা যায়। শেষ দিকে ইফতেখার আহমেদ যখন জয়ী রান নেন, তখন ড্রেসিংরুমে উপস্থিত প্রতিটি পাকিস্তানি খেলোয়াড় আনন্দে লাফিয়ে ওঠে। পাকিস্তানি খেলোয়াড়দের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

পাকিস্তান ৫ উইকেটে জয়ী
এই ম্যাচে প্রথমে ব্যাট করে ভারত রোহিত শর্মা (২৮), কেএল রাহুল (২৮) ও বিরাট কোহলির (৬০) শক্তিশালী ইনিংসে ৭ উইকেট হারিয়ে ১৮১ রান করে।

জবাবে মোহাম্মদ রিজওয়ান (৭১) ও মোহাম্মদ নওয়াজের (৪২) দুর্দান্ত ব্যাটিংয়ে জয় পায় পাকিস্তান দল। এক বল বাকি থাকতেই এই ম্যাচ জিতে নেয় পাকিস্তান।

You May Also Like