আইপিএলে ১ টি ম্যাচ খেলেই দেশে ফিরছেন সাকিব?

আইপিএল খেলতে ভারতে পৌঁছেছেন সাকিব আল হাসান। সাকিব আল হাসানকে ঘিরেই পরিকল্পনা সাজাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। পরিকল্পনা করেই নিলাম থেকে সাকিব আল হাসানকে দলে ভিড়িয়েছে তারা। কেকেআর যে দু বার আইপিএল শিরোপা জিতেছে তাতে অন্যতম ভূমিকা ছিল বাংলাদেশি অলরাউন্ডারের।

তারপরে সানরাইজার্স হাইদ্রাবাদের হয়ে কয়েক বছর খেলার পরে ফের কেকেআরে প্রত্যাবর্তন ঘটেছে সাকিবের। তাকে নিয়ে পরিকল্পনা থাকবে এটিই স্বাভাবিক। কিন্তু কেকেআরের পরিকল্পনায় কিছুটা গুড়েবালি দিয়েছেন সাকিব। কারণ এই অলরাউন্ডারকে পুরো মৌসুম জুড়ে পাচ্ছেনা দুই বারের চ্যাম্পিয়নরা।

কলকাতা প্লে অফে উঠলে সাকিবকে পাবেনা তারা। সেই সময়ে ঘরের মাঠে লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলতে আইপিএল ফেলে দেশে ফিরবেন সাকিব। এমনটিই কেকেআর কতৃপক্ষকে জানিয়ে রেখছেন সাকিব আল হাসান। ফলে তাঁর বিকল্প খুজতে হবে দলটিকে। যা নিয়ে বেশ ভালই দুশ্চিন্তায় তারা।

গ্রুপ পর্বে কলকাতার শেষ ম্যাচ ২১ মে সানরাইজার্সের বিপক্ষে। এই ম্যাচটিও খেলতে পারবেন না সাকিব, কারণ ১৮ মে রাজস্থানের বিপক্ষে ম্যাচ খেলেই দেশে ফিরবেন সাকিব ।

এমনটিই জানিয়েছে হিন্দুস্থান টাইমস। আইপিএলের কারণে দেশের হয়ে টেস্ট খেলতে রাজি হননি সাকিব। টি-২০ বিশ্বকাপের জন্যই আইপিএলকে প্রস্তুতির মঞ্চ হিসেবে পাখির চোখ করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment