বাংলাদেশি ফুটবলার জামাল ভুইয়া কে বিয়ে করতে চায় আলিয়া ভাট?

বাংলাদেশি ফুটবলার জামাল ভুইয়া কে বিয়ে করতে চায় আলিয়া ভাট?

বলিউড তারকা এবং হালের ক্রা’শ আলিয়া ভাট’কে কে না চেনে? অন্তত বাংলাদেশের বলিউড ভক্তদের মাঝে আলিয়াকে নিয়ে আলোচনা প্রায় সবসময়ই হয়।তবে এই আলিয়াকেই চিনতেন না বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া! আলিয়া ছবি তুলতে ছুটে এলেও বেশ একটা পাত্তা দেননি বাংলাদেশ ফুটবলের এই পোস্টার বয়!

গত বছরের অক্টোবরের ঘটনা। বিশ্বকাপের বাছাইপর্বের এক ম্যাচ খেলতে ভা’রতে গিয়েছিল বাংলাদেশ।ম্যাচের ঠিক আগ মুহূর্তে দেশের অধিনায়ক জামাল ভূঁইয়ার স’ঙ্গে পরিচয় হয়ে শুভকা’মনা জানাতে গিয়েছিলেন বলিউডের রঙিন পর্দার তারকা আলিয়া ভাট। মজার বি’ষয় হলো সেসময় আলিয়াকে চিনতেন না বাংলাদেশ অধিনায়ক।

সেই অ’ভিজ্ঞতার কথাগু’লো আজকে দর্শকদের স’ঙ্গে বিনিময় করেছেন লাল-সবুজদের অধিনায়ক।আজ (শুক্রবার) বাফুফের লাইভ আড্ডায় তিনি ভা’রত ম্যাচের অ’ভিজ্ঞতা বলতে বলতে এই ‘আলিয়া গু’ঞ্জন’ প্রস’ঙ্গ নিয়ে ব্যাখ্যা করেন। অবশ্য সেদিন আলিয়াকে না চিনতে পারার জন্য অনুতপ্তবোধও আজ করছে জামালের মাঝে।

Advertisements
Advertisements

জামাল ভূঁইয়ার মুখেই শুনুন সেই কথা, ‘ম্যাচের আগে হোটেলের লবিতে ছিলাম। একজন এসেছিল। তার স’ঙ্গে একজন মে’য়ে এসেছিল। খুবই সুন্দর দেখতে। আমি জানতাম কে ছিল সে। আমি এখনও জানি না কে ছিল সে। তবে সে বলেছে তার নাম আলিয়া ভাট। আমি তার দিকে তাকাচ্ছিলাম। ভাবছিলাম কে আলিয়া ভাট!’

বলিউডের সিনেমা সেভাবে দেখা হয় না বলেই তাকে চিনতেন না বলে জানিয়েছেন জামাল। তবে জানলে অবশ্যই আলিয়ার স’ঙ্গে ফ্রেমবন্দী হওয়ার সুযোগ হাতছাড়া করতেন না জানালেন তিনি, ‘তারপর আমি উপলব্ধি করলাম সে বড় বলিউড তারকা। আমি অনুতপ্তবোধ করি যে আমি তখন তাকে চিনতাম না।

খবরটি শেয়ার করুন..

Related Post