দেখেনিন আইপিএলের উদ্দেশ্যে দেশ ছারবেন যেদিন সাকিব

দেখেনিন আইপিএলের উদ্দেশ্যে দেশ ছারবেন যেদিন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে খেলার জন্য সাকিব আল হাসান আগাই ২৮ মার্চ ভারতের উদ্দেশে দেশ ছাড়বেন। তার আইপিএল যাত্রার পথে আর কোন বাধা দিবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি।

বাংলাদেশের টেস্ট ম্যাচ না খেলে আইপিএলে যাওয়ার সিদ্ধান্তের কারণে ব্যাপক সমালোচিত হয়েছিলেন সাকিব। তবে কিছুদিন আগেই বোমা ফাটানো সাক্ষাৎকারের পর আইপিএলে যাওয়ার জন্য সাকিবকে দেয়া অনাপত্তিপত্র নিয়ে পুনরায় বিবেচনা করবে বোর্ড এমনটাই জানিয়েছিল আকরাম খান।
কিন্তু এসব আর কিছুই হবে না বলেই জানিয়েছে বিসিবির এক কর্মকর্তা। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজ সেটাই জানিয়েছে।

বোর্ডের প্রভাবশালী কর্মকর্তা ইসমাইল হায়দার মল্লিক জানিয়েছেন, “সাকিবের বিষয়টি আগে যেমন আছে এখনো তেমনই থাকবে। সে আইপিএলে অংশ নিবে। যদি সাকিব নিজে টেস্ট খেলার কথা বলতেন তাহলে হয়তো বোর্ড নতুন করে ভাবত।”

তাই ২৮ মার্চ সাকিবকে ভারত যাওয়া থেকে আটকাবে না বিসিবি। কলকাতা গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। সেখানে সাতদিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করে অনুশীলনে নামতে পারবেন তিনি।

সাকিবকে ছুটি দেয়া হয়েছে ৪৮ দিনের জন্য। অর্থাৎ মে মাসের ১৮ তারিখে শেষ হয়ে যাবে তার ছুটি। আগামী ২০ মে থেকে ঘরের মাঠে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে অংশ নেবেন তিনি।

তবে অনলাইন সাক্ষাৎকারে বলা সাকিবের নানান কথাবার্তার রেশ একদমই যে শেষ হয়ে যাচ্ছে, এমনটা নয়। ক্রিকবাজ জানাচ্ছে, আসন্ন বোর্ডসভায় সাকিবের বক্তব্যগুলোও আলোচনা করা হবে এবং সে অনুযায়ী আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেবে বিসিবি।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment