khelaprotidin.com 2022 08 26T022052.177

শুকনা মৌসুমে পানি শুকিয়ে যেতেই ভেসে উঠলো নানা প্রজাতির মাছ।একে একে কুড়িয়ে বালতি ভরে নিল বালক, নেটপাড়ায় ভাইরাল ভিডিও..

আমরা ভাতে মাছে বাঙ্গালী। তাই আমাদের খাবারের তালিকায় মাছ থাকা আবশ্যক। বাঙালি মাছের ঝোল খেতে খুব পছন্দ করে। তারা গরম ভাতের সাথে যে কোন মাছের ঝোল খেতে পছন্দ করে বলে তারা ভাতে মাছে বাঙালী। বাঙালিরা যেমন মাছ খেতে পছন্দ করে ঠিক তেমনি মাছ শিকার করতে পারে। তাদের মাছ শিকার করার অসাধারণ অনেক কৌশল রয়েছে। যে কৌশলগুলো দেখলে আপনি অবাক হয়ে যাবেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

গ্রামের ছোট ছোট ছেলেমেয়েরা তাদের অসাধারণ কৌশল ব্যবহার করে অনেক বড় বড় মাছ ধরে। আর মাছগুলো ধরে তারা বাজারে বিক্রি করে অথবা নিজেদের জন্য রাখে। গ্রামে নদী-নালা সংখ্যা বেশি তাই এইসব অঞ্চলে মাছ বেশি পাওয়া যায়। তবে যখন বন্যার হয় তখন বন্যার পানির সাথে অনেক মাছ ভেসে আসে। ধান পাকার পর যখন ধান কেটে নেওয়া হয় তখন জমিতে ধানের ন্যারা পড়ে থাকে। আর ন্যারা গুলো পুনরায় জ্বালানি কাজে ব্যবহার করা হয়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ভারতের এক গ্রামের ধান খেতে ন্যারাতে বন্যার পানি চলে আসে সাথে অনেক ধরনের মাছ চলে আসে। আর এই মাছ ধরার ভিডিও যখনই নেট দুনিয়া ছেড়ে দেওয়া হয় তখন এই ভিডিওটি তুমুল পরিমাণে মানুষের মনে সারা জাগিয়ে তুলি। কারণ ছোট্ট এই ছেলেটি কোনো সরঞ্জাম ব্যবহার না করে শুধুমাত্র নিজের হাত দিয়ে অসাধারণ কৌশলে মাছ ধরছিল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই সোস্যাল মিডিয়া তে সহজেই ভাইরাল হয়ে যায়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সেটা নাচ,গান,মাছ ধরা,সাপ ধরা,অশ্লীল ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন
বালক মাছ ধরতে বের হয়ে শুকিয়ে যাওয়া নদীতে দেখতে পেল মাছ। তখনি নদীর দুই পাশ বান দিয়ে পানি সেচ দিতে শুরু করে বালতি দিয়ে। অর পেয়ে গেল বিরাট বড় মাগুর মাছ।

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ভাইরাল ভিডিওটি টি আপনারা নিচে গেলেই দেখতে পাবেন।