শেষ ওয়ানডে ম্যাচ মুস্তাফিজ খেলতে পারবেন কি না? জানালেন অধিনায়ক তামিম

বাংলাদেশের দেয়া টার্গেট ৪৮ দশমিক ২ ওভারেই স্পর্শ করে ফেলে নিউজিল্যান্ড। ম্যাচ সেরা হওয়া লাথামের অপরাজিত ১১০ রানের সুবাদে ১০ বল বাকী রেখে জয় তুলে নেয় কিউইরা।

ম্যাচ শেষে ল্যাথাম বলেন, যদিও বাংলাদেশের হাতে উইকেট ছিল, তবে আমরা তাদের নিয়ন্ত্রন করেছি।
স্যান্টনার ভালো বোলিং করেছে।আমরা ভালো শুরু করতে পারেনি। কিন্তু রান তাড়া করার জন্য ইনিংসের মাঝে ভালো করেছি আমরা।তিনি আরো বলেন, আমরা যে পরিস্থিতিতে খেলেছি তার সঙ্গে মানিয়ে নেয়া প্রয়োজন ছিলো এবং আজ আমরা করেছি।

পরিস্থিতি সামলে, আমরা ভালোভাবে উতরে গেছি। কনওয়ে খুবই ভালো করেছে। সবকিছুই ভালোভাবে সম্পন্ন হয়েছে এবং সিরিজ জয় সব সময়ই আনন্দের।

পাশাপাশি দল হিসেবে আরো উন্নতি করতে চাই।’ এদিকে কাফ ইনজুরি সত্ত্বেও নিউজিল্যন্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে খেলবেন বাংলাদেশ বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান।

আগামী শুক্রবার ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে। নিজের করা নবম ওভারের তৃতীয় ডেলিভারিটির সময় কাফ মাসলে টান লাগলে মুস্তাফিজের।

এরপরই মাঠ ছাড়েন তিনি। ঐ ওভারের বাকী ৩ বল করেন মিডিয়াম পেসার সৌম্য সরকার।
এ ম্যাচে ৬২ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজ। পাঁচ উইকেটে দ্বিতীয় ওয়ানডে হেরে সিরিজও হাতছাড়া করে বাংলাদেশ।

বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল বলেন, ইনজুরি খুব বেশি গুরুতর নয়। কাফ মাসলে টান লেগেছিলো, তাই তাকে ড্রেসিংরুমে ফিরে যেতে হয়েছিলো। আমি তার সাথে কথা বলেছি, সে ভালো অবস্থায় আছে এবং আমি মনে করি সে তৃতীয় ওয়ানডে খেলবে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment