অবশেষে রাসেল ডমিঙ্গোর কপাল পুরলো, নতুন দায়িত্ব বুঝিয়ে দিলেন বিসিবি বস

khelaprotidin.com 2022 08 20T184817.078

দক্ষিণ আফ্রিকা থেকে গতকাল বাংলাদেশে এসেছেন জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। গতকাল দেশে পৌঁছে আজ মিরপুরে ক্রিকেটারদের সাথে অনুশীলনে যোগ দিয়েছেন তিনি। সামনেই বাংলাদেশের এশিয়া কাপ। তবে তার আগে কোচ নিয়ে হচ্ছে নানা আলোচনা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এরই মধ্যেই আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ টি-টোয়েন্টি দলে টেকটিক্যাল কনসালট্যান্ট হিসেবে যোগ দিচ্ছেন সাবেক ভারতীয় ক্রিকেটার শ্রীধরন শ্রীরাম। যতদূর পর্যন্ত জানা গেছে এশিয়া কাপে বাংলাদেশ দলের সাথে নাও থাকতে পারেন রাসেল ডোমিঙ্গো।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

জাতীয় দলের হেড কোচ রাসেল ডমিঙ্গোকে টেস্ট ও ওয়ানডে ফরম্যাটে আরও মনোযোগ দিতে বলেছেন বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছেন, “এটা এখনও ঠিক করিনি। ২২ তারিখ আমরা বসবো। এরপর সিদ্ধান্ত নেব। অনেক পরিবর্তন আসবে। ওই পরিবর্তন ডমিঙ্গোকে রেখে করবো নাকি ছাড়া করবো ওই সিদ্ধান্ত নেব বৈঠকে।”

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ডমিঙ্গোকে তাই টেস্ট ও ওয়ানডে দলের হেড কোচ করে রাখার কথা বলেছেন পাপন, “ডমিঙ্গোর ওয়ানডে ও টেস্টে মনোযোগী হতে হবে, এখন পর্যন্ত এটাই আমাদের চিন্তা-ভাবনা। আমরা সবকিছু আলাদা করতে চাচ্ছি। যে পরিমাণ ম্যাচ সামনে, ডমিঙ্গোর পক্ষে তা সামলানো সম্ভব নয়।”

You May Also Like