khelaprotidin.com 2022 08 20T024827.050

২টি চ্যানেলে দেখাবে এশিয়া কাপ, দেখা যাবে অনলাইনেও

বাংলাদেশি সমর্থকরা এশিয়া কাপ সরাসরি দেখতে পারবেন দুই টেলিভিশন চ্যানেলে। টেলিভিশন পর্দার পাশাপাশি খেলা দেখা যাবে ডিজিটাল প্লাটফর্মেও।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আগামী ২৭ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপের এবারের আসর। ৪ বছর বিরতির পর অনুষ্ঠিত হতে যাওয়া এই আসর নিয়ে দর্শক-সমর্থকদের মধ্যে রোমাঞ্চের কমতি নেই। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ টি-টোয়েন্টি দল ছন্দে না থাকলেও বাংলাদেশের সমর্থকরাও আশায় বুক বেঁধেছেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বাংলাদেশি সমর্থকরা এশিয়া কাপ সরাসরি দেখতে পারবেন দুই টেলিভিশন চ্যানেলে। দুই বাংলাদেশি টেলিভিশন চ্যানেল জিটিভি ও নাগরিক টিভির পর্দায় এশিয়া কাপের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে।

টেলিভিশন পর্দার পাশাপাশি খেলা দেখা যাবে ডিজিটাল প্লাটফর্মেও। র‍্যাবিটহোল বিডির ওটিটি প্লাটফর্মে প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

২৭ আগস্ট ‘বি’ গ্রুপের শ্রীলঙ্কা ও আফগানিস্তানের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে এবারের এশিয়া কাপ। ২৮ আগস্ট খেলবে ‘এ’ গ্রুপের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। প্রথম দুইটি ম্যাচই হবে দুবাইতে। ‘বি’ গ্রুপ থেকে বাংলাদেশ ও আফগানিস্তান ৩০ আগস্ট শারজাহতে মুখোমুখি হবে। পরের ম্যাচে ভারত মাঠে নামবে কোয়ালিফাই করে সুযোগ পাওয়া দলের বিপক্ষে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বাংলাদেশ ও শ্রীলঙ্কা পরস্পরের বিরুদ্ধে লড়বে ১ সেপ্টেম্বর। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে দুবাইতে। ২ সেপ্টেম্বর শারজাহতে পাকিস্তান খেলবে কোয়ালিফাই করে সুযোগ পাওয়া দলের বিপক্ষে। প্রথম ছয়টি ম্যাচ শেষে যে চার দল দুই গ্রুপের পয়েন্ট টেবিলের সেরা দুইয়ে থাকবে তাদের মধ্যে আয়োজন করা হবে সুপার ফোর।

ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে সুপার ফোরের সেরা দুই দলকে নিয়ে। দুবাইয়ে ম্যাচটি মাঠে গড়াবে ১১ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে স্থানীয় সময় সন্ধ্যা ছয়টায়।