অবশেষে ব্যাট হাতে জ্বলে উঠলেন সাব্বির রহমান, রান পাহাড়ে বাংলাদেশ

বাংলাদেশ ‘এ’ – ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের মধ্যকার ২য় ওয়ানডেতে ২৭৮ রানের টার্গেট ক্যারিবিয়ানদের সামনে ছুড়ে দিয়েছেন টাইগাররা।

বাংলাদেশ ‘এ’ – ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের মধ্যকার ২য় ওয়ানডেতে নাঈম শেখের সেঞ্চুরির পর ফিফটির দেখা পেলেন সাব্বির রহমান।তার রানে ভর বড় সংগ্রহের পথে বাংলাদেশ দল।

এর আগে সেন্ট লুসিয়ায় টসে হেরে ব্যাট করতে নামে টাইগাররা।তবে শুরুতেই ওপেনার সৌম্য সরকারের উইকেট হারায় বাংলাদেশ।দলীয় ১৪ রানের মাথাই ব্যক্তিগত ৬ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন তিনি।তবে এর পরেই নাঈম শেখ এবং সাইফ এবং মোহাম্মদ মিঠুনের সাথে জুটি গড়ে বড় সংগ্রহের পথে বাংলাদেশ এ দলকে এগিয়ে নেন।

মিঠুনের বিদায়ের সাব্বির রহমান একাই ক্যারিবিয়ান বোলারদের শাসন করে।তার ব্যাটে একের পর এক বাউন্ডারি আর ওভার বাউন্ডারিতে রানের বন্যা বইতে শুরু করে।এই দিন শুরু থেকেই বেশ মারমুখী হয়ে খেলছিলেন সাব্বির রহমান।তার টি-টোয়েন্টি মেজাজের ব্যাটিংয়ে বাংলাদেশ এ দল এখন বড় সংগ্রহের পথে।৬টি চার এবং ১টি ছক্কার সাহায্যে সাব্বির রহমান রান করেন ৬২ এবং বল খেলেন ৫৮টি।

সব শেষ তথ্য মতে সাব্বির রহমান আউই হয়ে সাজঘরে ফিরে গেছেন।শেষ দিকে জাকের আলি অনিকের ১২ বলে ১৮ রানের কেমিওতে ভর করে বাংলাদেশ এ দল সংগ্রহ করেন ২৭৭ রান ৬ উইকেট হারিয়ে।ওয়েস্ট ইন্ডিজ এ দলের জয়ের জন্য করতে হয়ে ২৭৮ রান।

তবে আশার খবর হচ্ছে এই ম্যাচ দিয়ে গত ম্যাচের রান খড়া কাটিয়ে রানে ফিরেছেন বাংলাদেশের ব্যাটসম্যানরা।এখন দেখার বিষয় টাইগাররা বোলাররা কেমন করেন।

You May Also Like