পাঁচ লিটার খালি বোতল কেটে সাথে ঝিনুক দিয়ে ছোট যুবকের অবিনব পদ্ধতিতে মাছ ধরার কৌশল,চাইলে আপনি পারবেন।দেখুন ভিডিও..

আমরা ভাতে মাছে বাঙ্গালী, আর আমরা বাঙ্গালীরা মাছ খেতে খুব পছন্দ করি, মাছ খাওয়ার জন্য আমরা বিভিন্ন ভাবে মাছ শিকার করে থাকি। এবং মাছ শিকার করার জন্য আমরা যে কৌশল ব্যবহার করি তার প্রত্যেকটি একটি অন্যটির থেকে অন্যতম হয়, মাছ আমাদের দেহের আমিষের চাহিদা মেটায়, তাই আমাদের আমিষের ঘাটতি পূরণ করার জন্য আমরা মাছ খেয়ে থাকি। আমিষের ঘাটতি পূরণ করার জন্য আমরা বাজার থেকে মাছ কিনে আনি অথবা বিভিন্ন কৌশল ব্যবহার করে আমরা নিজেরাই মাছ শিকার করে থাকি।

গ্রামে নদী-নালাতে প্রচুর পরিমাণে মাছ থাকে, আর এই মাছ শিকার করার জন্য গ্রাম্য ছেলে-মেয়েরা বিভিন্ন ধরনের নিত্যনতুন কৌশল আবিষ্কার করে। তাদের এই কৌশলগুলো এতটা কার্যকর হয় যে, অল্প সময় অনেক গুলো মাছ ধরা যায়। তারা অল্প সময়ে অল্প খরচে অনেক ধরনের মাছ ধরে ফেলে যা সত্যিই অবিশ্বাস্য কর। আর মাছ নিয়ে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যায়, একটি কিশোর ছেলে তার নিজস্ব কৌশল ব্যবহার করে একসাথে ৩ থেকে ৪ কেজি মাছ ধরতে সক্ষম হয়েছে।

আজ আমরা আপনাদের কাছে এই ভিডিও সম্পর্কে বিস্তারিত আলোচনা করব, এবং কিভাবে ফাদ তৈরি করেছে সেই সম্পর্কে আপনাদের জানাবো। গ্রামের ছোট ছোট ছেলেমেয়েরা পুকুর থেকে অসংখ্য মাছ শিকার করে থাকে। আর তাদের এ কৌশল গুলো হয় একদম অন্যরকম। তারা এ ধরনের কৌশল কোন প্রতিষ্ঠান থেকে শিখে না। তারা তাদের নিজস্ব বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে বিভিন্ন ধরনের ফাঁদ তৈরি করে। আর এই ফাদটি তৈরি করার জন্য যা যা প্রয়োজন তা হচ্ছে-

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই সোস্যাল মিডিয়া তে সহজেই ভাইরাল হয়ে যায়।

সেটা নাচ,গান,মাছ ধরা,সাপ ধরা,অশ্লীল ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।
সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন
সম্প্রতি সোস্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ভাইরাল ভিডিওটি টি আপনারা নিচে গেলেই দেখতে পাবেন।
নিউজটি ভালো মনে হলে কমেন্টে জানিয়ে আমাদের উৎসাহিত করুন।

পাঁচ লিটার খালি বোতল কেটে সাথে ঝিনুক দিয়ে ছোট যুবকের অবিনব পদ্ধতিতে মাছ ধরার কৌশল যা নেট দুনিয়ায় ব্যাপক সাড়া জাগিয়েছে তুমুল ভাইরাল ভিডিও

You May Also Like