khelaprotidin.com 2022 08 16T204253.699

এই একটি কারনে মুশফিককে সরিয়ে দিচ্ছে বিসিবি, অবাক ক্রিকেট বিশ্ব

টি-২০ ক্রিকেটে বাংলাদেশের অবস্থা খুব একটা ভালো যাচ্ছে না। বর্তমানে টি-২০ দলে বাংলাদেশর খেলোয়ারদের একেবারে ছন্নছাড়া অবস্থা। এর মাঝেই এবার দলের নিয়মিত খেলোয়াররা ইনজুরিতে রয়েছে। এখন বাংলাদেশ দলে খেলোয়ারের সংকটপন্ন অবস্থা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিশেষ করে ওপেনিং ফরমেটে বাংলাদেশের সব থেকে বড় চিন্তা এখন। কারন লিটন ইনজুরিতে আর তামিম অবসরে। টাই বিজয়ের সাথে কাকে ওপেনিং খেলাবে সেটা নিয়ে বেশ চিন্তিত ছিলো বাংলাদেশ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এরই মধ্যে শোনা যাচ্ছিল আফিফ হোসেনকে তাই সংক্ষিপ্ত সংস্করণে ওপেনিংয়ে নামানোর গুঞ্জন ছিল। তবে বাঁ-হাতি এই ব্যাটারকে ওপেনিংয়ে নয় অন্য গুরুত্বপূর্ণ ব্যাটিং অর্ডার দেওয়া হচ্ছে। তাকে চারে নামানোর কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে ব্যাটিং করতেন মুশফিকুর রহিম।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সোমবার সংবাদ মাধ্যমকে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলেছেন, ‘টি-২০ ফরম্যাটে আমরা আফিফকে চারে সুযোগ দেব। আমরা তাকে দায়িত্ব দিতে চাই এবং তার ওই সামর্থ্য আছে। সে ব্যাট হাতে ভালো খেলছে এবং তাকে আত্মবিশ্বাসী মনে হচ্ছে।
ওয়ানডে ফরম্যাটেও ভালো টাচে আছে সে। আমরা তাকে সুযোগ দিতে চাই কারণ সে আমাদের ক্রিকেটের ভবিষ্যত।’ বাংলাদেশ টি-২০ দলের থেকে আগ্রসী ক্রিকেট চান সুজন। সেজন্য সাকিবকে টি-২০ নেতৃত্ব দেওয়া হয়েছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কারণ তিনি খেলোয়াড় এবং অধিনায়ক হিসেবে আগ্রাসী। আফিফও আক্রমণাত্মক ক্রিকেট খেলেন। সেজন্য তার ব্যাটিং অর্ডার এগিয়ে আনা হচ্ছে বলে মন্তব্য করেছেন সাবেক ক্রিকেটার ও অধিনায়ক সুজন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এশিয়া কাপে মুশফিকুর রহিমকে ওপেনার হিসেবে খেলানোর কথা ভাবছে টিম ম্যানেজমেন্ট। সংযুক্ত আরব আমিরাতের উইকেট স্পিন সহায়ক। মুশফিক স্পিনের বিপক্ষে দলের সেরা ব্যাটার। পেস আক্রমণও সামলাতে পারেন তিনি।

নির্বাচক-কোচরা মুশির সঙ্গে তার ব্যাটিং অর্ডার নিয়ে কথা বলবে বলেও জানানো হয়েছে। দুই পক্ষ সমঝোতায় আসলেই অভিজ্ঞ এই ব্যাটারকে টি-২০ ফরম্যাটে ওপেন করতে দেখা যাবে।