InCollage 20220816 140351632

এশিয়া কাপের আগে দুইটি ম্যাচ খেলবে বাংলাদেশ, দেখেনিন দিনক্ষণ

এশিয়া কাপ শুরু হতে আর মাত্র ১১ দিন বাকি। এশিয়া কাপকে সামনে রেখে আগামী শুক্রবার থেকে অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল। অনুশীলন শেষে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এশিয়া কাপের স্কোয়াডে সুযোগ পাওয়া ক্রিকেটারদের সাথে আরও কিছু ক্রিকেটার যোগ করে দুই দলে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ২০ এবং ২২ জুলাই। এরপরের দিনেই এশিয়া কাপ খেলতে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বাংলাদেশের এশিয়া কাপের মিশন শুরু হবে ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে। এরপর ১ সেপ্টেম্বর শ্রীলংকার মুখোমুখি হবে টাইগাররা দুটি ম্যাচে অনুষ্ঠিত হবে রাত আটটায়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ছয়টি দল দুই দলে ভাগ হয়ে প্রথম রাউন্ডে খেলবে। যার মধ্যে গ্রুপ এ-তে রয়েছে ভারত, পাকিস্তান ও কোয়ালিফায়ার দল। গ্রুপ বি-তে রয়েছে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান। দুই গ্রুপ থেকে চারটি দল নিয়ে দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত হবে। যেখানে প্রতিটি দল প্রতিটি দলের সাথে একটি করে ম্যাচ খেলবে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদি, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান মাহমুদ, ‍মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন, নুরুল হাসান সোহান (ফিটনেস সাপেক্ষে) ও তাসকিন আহমেদ।