InCollage 20220814 143619985

ব্রেকিং নিউজঃ এশিয়া কাপের দলে ডাক পেলেন সৌম্য সরকার

বিগত কয়েকদিন ধরেই গুঞ্জন উঠেছিল আবারও বাংলাদেশ দলে সুযোগ পাচ্ছেন সৌম্য সরকার এবং সাব্বির রহমান। শেষ পর্যন্ত গতকাল ঘোষিত এশিয়া কাপের দলের সুযোগ পেয়েছেন সাব্বির রহমান। তবে সুযোগ হয়নি সৌম্য সরকারের।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

যদিও অনেকে ধারণা করছিল দলে সুযোগ হবে সৌম্য সরকার এবং বাদ পড়বেন সাব্বির রহমান কিন্তু দল ঘোষণার সময় দেখা গেল উল্টোটা। তবে এখনো এশিয়া কাপে খেলার সম্ভাবনা রয়েছে সৌম্য সরকারের। এশিয়া কাপে বাংলাদেশ দলে রয়েছেন মাত্র দুইজন ওপেনার ব্যাটসম্যান।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ইনজুরির কারণে বাদ পড়েছেন লিটন দাস এছাড়াও অফ ফর্ম এর কারণে বাদ পড়েছেন মুনিম শাহরিয়ার এবং নাজমুল হোসেন শান্ত। ওপেনার হিসেবে এশিয়া কাপের দলে রয়েছেন পারভেজ হোসেন ইমন এবং এনামুল হক বিজয়। তবে স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে আরো চারজনকে রেখেছে বিসিবি। তাদের নাম ঘোষণা করা না হলেও জানা গেছে সেই চারজনের মধ্যে একজন সৌম্য সরকার।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

তৃতীয় ওপেনার হিসেবে কেন সৌম্য সরকারকে বিবেচনায় আনা হলো না? এমন এক প্রশ্নের জবাবে মিনহাজুল আবেদিন নান্নু জানালেন, “সৌম্য বাদ নয়। আমাদের এইচপি আছে। এ দলও আছে। সেখানে আছে। আর ১৭ জনের বাইরে আরও ৪ জন স্ট্যান্ডবাইও থাকবে। সৌম্য চোখের আড়ালে চলে যায়নি। হলে তো ‘এ’ দলের হয়ে উইন্ডিজে পাঠাতাম না। ভবিষ্যতে আমাদের চিন্তায় আছে।”