khelaprotidin.com 2022 08 14T022607.479

মাঠে নামছেন মাশরাফী, অধিনায়ক মরগ্যান

আগেই জানা গিয়েছিল একমাত্র বাংলাদেশি হিসেবে আসন্ন লিজেন্ডস লিগে খেলবেন মাশরাফী বিন মোর্ত্তজা। তবে লিজেন্ডস লিগের আগেই মাঠে নামছেন বাংলাদেশের সাবেক এ অধিনায়ক। ভারতের স্বাধীনতার ৭৫ বছর উপলক্ষে আগামী ১৬ সেপ্টেম্বর একটি প্রীতি ম্যাচে মাঠে নামবে ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টস। বিশেষ এ প্রীতি ম্যাচে খেলবেন মাশরাফী।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

মূলত ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে লিজেন্ড ক্রিকেট লিগ টুর্নামেন্ট। তার আগে এই বিশেষ প্রীতি ম্যাচের আয়োজন করা হয়েছে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ম্যাচটিতে ওয়ার্ল্ড জায়ান্টসের হয়ে খেলবেন মাশরাফী। ওয়ার্ল্ড জায়ান্টসকে নেতৃত্ব দেবেন ২০১৯ ওয়ানডে বিশ্বকাপজয়ী ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ইয়ন মরগ্যান। আর ইন্ডিয়া মহারাজাসকে নেতৃত্ব দেবেন ভারতের সাবেক সফল অধিনায়ক ও বর্তমান বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলী।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টসের ম্যাচটি কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে। প্রীতি ম্যাচকে সামনে রেখে ইন্ডিয়া মহারাজাস ও ওয়ার্ল্ড জায়ান্টসের ১৬ জনের দল ঘোষণা করেছে আয়োজকরা। ওয়ার্ল্ড জায়ান্টসে মাশরাফী-মরগ্যান ছাড়াও খেলবেন হার্শেল গিবস, জ্যাক ক্যালিস, সনাথ জয়াসুরিয়া, মুত্তিয়া মুরালিধরন, ব্রেট লিট ও ডেল স্টেইনেরদের মত তারকারা।

ইন্ডিয়া মহারাজাস দলে দেখা যাবে অজয় জাদেজা, বীরেন্দ্র শেবাগ, ইউসুফ পাঠান, হরভজন সিং ও শ্রীশান্থদের।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ইন্ডিয়া মহারাজাস স্কোয়ার্ড

সৌরভ গাঙ্গুলী (অধিনায়ক), বীরেন্দার শেবাগ, মোহাম্মদ কাইফ, ইউসুফ পাঠান, এস বদ্রিনাথ, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল (উইকেটরক্ষক), স্টুয়ার্ট বিনি, শান্তকুমারান শ্রীশান্থ, হরভজন সিং, নামান ওঝা (উইকেটরক্ষক), অশোক দিন্দা, প্রজ্ঞান ওঝা, অজয় জাদেজা, আরপি সিং, জগিন্দার শর্মা ও রিতেন্দার সিং সোধি।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ওয়ার্ল্ড জায়ান্টস স্কোয়ার্ড
ইয়ন মরগ্যান (উইকেটরক্ষক), লিন্ডলে সিমন্স, হার্শেল গিবস, জ্যাক ক্যালিস, সনাথ জয়াসুরিয়া, ম্যাট প্রিয়র (উইকেটরক্ষক), নাথান ম্যাককালাম, জন্টি রোডস, মুত্তিয়া মুরালিধরন, ডেল স্টেইন, হ্যামিল্টন মাসাকাদজা, মাশরাফী বিন মোর্ত্তজা, আসগর আফগান, মিচেল জনসন, ব্রেট লি, কেভিন ও’ব্রায়েন ও দীনেশ রামদিন (উইকেটরক্ষক)।