ব্রেকিং নিউজঃ পাকিস্তানে খেলতে যাবে ভারত!

২০০৫ সালের পর আর পাকিস্তান সফরে যায়নি ভারতীয় ক্রিকেট দল। এই লম্বা সময় পার হয়ে গেলেও কোনো আশা নেই ভারতের পাকিস্তান সফরের কিংবা পাকিস্তানের সঙ্গে দ্বিপক্ষীয় সিরিজ খেলার।

আইসিসি বা এশিয়া কাপের আসর ছাড়া দুই দলের দেখা হয়না বছরে একবারও। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান এহসান মানির বিশ্বাস, আগামী দুই বছরের মধ্যে পাকিস্তান সফর করবে ভারতীয় ক্রিকেট দল। আর এটা ভিত্তি করছে দুই দেশের রাজনৈতিক সম্পর্কের উন্নতির উপর। মানি মনে করছেন রাজনৈতিক সম্পর্কেরও উন্নতি হবে।

এশিয়া কাপের সূচিতে আগামী ২০২৩ সালের এশিয়া কাপের আসর বসবে পাকিস্তানে। এহসান মানিও বিশ্বাস করেন, ২০২৩ এশিয়া কাপে পাকিস্তানে খেলতে আসবে ভারত।

পাকিস্তানের একটি দৈনিক পত্রিকায় দেয়া সাক্ষাতকারে মানি বলেন, ‘শ্রীলঙ্কায় ২০২২ সালে এশিয়া কাপ অনুষ্ঠিত হবার পর পাকিস্তানে হবে ২০২৩ সালে। আমি জোরালো ভাবে বিশ্বাস করি, মাঝের এই সময়ে দুই দেশের রাজনৈতিক সম্পর্কের উন্নতি হবে। এতে করে ভারতীয় দল আমাদের দেশে খেলতে আসবে।’

মানি আরও বলেন, সামনে কিছু না দেখা গেলেও ভেতরে ভেতরে দুই দেশের সম্পর্কের উন্নতি হয়েছে ব্যাপক।

‘সামনে থেকে কিছু দেখা না গেলেও ভেতরে ভেতরে দুই দেশের সম্পর্কের উন্নতি হয়েছে। আশা করছি বরফ গলবে তাতে ভারত যদি শেষ পর্যন্ত খেলতে আসে সেটা পাকিস্তানের ক্রিকেটের জন্য অনেক বড় পাওয়া হবে।’

সংশ্লিষ্ট খবর

Leave a Comment