InCollage 20220811 183703458

ব্রেকিং নিউজঃ আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচ নিয়ে আবারও নতুন সিদ্ধান্ত ঘোষণা

আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যকার স্থগিত হয়ে যাওয়া বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ অবশেষে বাতিল হতে চলেছে। এর আগের বছরের সেপ্টেম্বরে ব্রাজিলের মাঠে খেলতে নেমেছিল আর্জেন্টিনা। কিন্তু করোনাভাইরাসের প্রটোকল বহাল রাখতে পাঁচ মিনিট পর খেলা বন্ধ করে দেয় ব্রাজিলের স্বাস্থ্য বিভাগ।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

স্থগিত হয়ে যাওয়ার পর থেকে বারবার শুধু নতুন সূচির অপেক্ষা করতে হয়েছে বিশ্বের কোটি ফুটবলপ্রেমীকে। ফিফার পক্ষ থেকে বেঁধে দেওয়া হয়েছিল আগামী ২২ সেপ্টেম্বরের মধ্যে ম্যাচটি খেলতে হবে দুই দলকে। সেই অনুযায়ীই এগোচ্ছিল বিশ্বের অন্যতম জনপ্রিয় এ দুই দল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কিন্তু এখন সবশেষ খবর হলো, ম্যাচটি আর মাঠে গড়ানোর সম্ভাবনা নেই। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবোর প্রতিবেদনে জানানো হয়েছে এ খবর। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, ব্রাজিল ফুটবল ফেডারেশনের কাছে ম্যাচটি বাতিলের জন্য বলেছেন দলের হেড কোচ তিতে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সেই অনুযায়ী দলের কোচ ও টিম ম্যানেজম্যান্টের চাওয়া রাখতেই ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশন। এরই মধ্যে তারা এ সিদ্ধান্ত আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনকে জানিয়ে দিয়েছে। আর্জেন্টিনার পক্ষ থেকেও এটিকে স্বাগত জানানো হয়েছে।

তবে ম্যাচটি বিশ্বকাপ বাছাইপর্বের অন্তর্ভুক্ত হওয়ায় শুধুমাত্র দুই দেশের মতের ভিত্তিতেই চূড়ান্ত সিদ্ধান্ত হবে না। এ বিষয়ে কনমেবল ও ফিফার মধ্যে আলোচনার পরেই আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানা যাবে। যেহেতু লাতিন অঞ্চল থেকে বিশ্বকাপের চার দল নিশ্চিত হয়ে গেছে, তাই ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি বাতিলের সম্ভাবনাই বেশি।