khelaprotidin.com 2022 08 10T023023.981

তাহলে তামিমের কারনেই দলে সুযোগ পাচ্ছে এই হার্ড হিটার!

বহুদিন জাতীয় দলে নেই সাব্বির আহমেদ। ধারণা করা হচ্ছিল শ্রীলঙ্কা সিরিজে তাকে বিবেচনায় রাখা হবে। কারণ দল থেকে বাদ পরার পর প্রচুর হা র্ড ওয়ার্ক করেছেন এই হা র্ড হি টার । কিন্তু তবু শ্রীলঙ্কার বিপক্ষে নেওয়া হয়নি তাকে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

অথচ জাতীয় দলের একসময় রানের চাকা বাড়িয়ে নেওয়ার অন্যতম ভরসা ছিলেন সাব্বির রহমান অবশ্য দলে সুযোগ না পাওয়ার জন্য নিজের কপালকেই দু ষলেন। জানালেন করোনায় ঘরোয়া লিগ, টি-টোয়েন্টি লিগ সেভাবে না হওয়ায় নিজেকে মেলে ধরতে পারছেন না। পারফরম্যান্স নেই বলে নির্বাচকদের নজরেও পড়ছেন না। তিনি এইসময় আরো বলেন, আমি বোর্ডের সাথে যুক্ত অনেকের কাছে কল করছি বিসিবি কেও কল করছি এবং

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সাকিব ভাইকেও কল করছি কিন্তু কেউ আমাকে আস্থা দিবে থাক দূরের কথা আমার কথার গুরুত্বও দেয়নি। তারপরও আমি হাল ছাড়িনি আগে মাশরাফি ভাই আমার অনেক খোঁজখবর নিতেন, এখন তিনি নাই তাই তামিম ভাই কে কল দিয়েছি। তামিম ভাই আমাকে খুব ভাল রেস্পন্স করেছে। কল দেওয়ার পর তিনি বলেছেন, সাব্বির তুই তৈরি থাকিস তোকেও আবার দলে ডাকা হবে। এইসময় তামিম ভাই আরো বলেন, তুই নিজেকে আরো উন্নত কর তাহলে তোকে আমরা হারাবো না !

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

যেকোন মূল্যে তোকে দলে দেখতে চাই। তামিম ভাইয়ের কথা শুনে আমি নিজেকে আর ধরে রাখতে পারিনি। তিনি আমার বড় ভাই তার সাথে আমি অনেক খেলছি তিনি আমাকে সব সময় হেল্প করছেন। তামিম ভাই ছাড়া বাংলাদেশে আর কোন খেলোয়াড় পারে না আমার জায়গা ফিরিয়ে দিতে তামিম ইকবাল নাম্বার ওয়ান।