মেসির ‘জাদুকরী গোলে’ বিস্ময় পিএসজি কোচও! (ভিডিও)

নেইমারের সঙ্গে দারুণ বোঝাপড়ায় আগেই দলের জয় নিশ্চিত করে ফেলেছিলেন লিওনেল মেসি। নেইমারের গোল ও হ্যাট্রিক অ্যাসিস্টে ক্লেহমোঁর জালে এক হালি গোল দিয়ে ফেলেছিলো পিএসজি। নেইমার ও মেসি ছাড়াও গোল করেছেন আসরাফ হাকিমি, মার্কুইনোস।

তবে, নতুন মৌসুমের শুরুতেই পিএসজির বড় জয় নিয়ে যতটা চর্চিত হচ্ছে; তাঁর চেয়েও বেশি আলোচনা হচ্ছে শেষদিকে লিওনেল মেসির করা এক জাদুকরী গোল নিয়ে। বর্নাট্য ক্যারিয়ারে প্রথমবারের ওভারহেড কিকে গোল করলেন আর্জেন্টাইন মহাতারকা!

প্রতিপক্ষের মাঠে ৪-০ গোলে এগিয়ে যাওয়ার পর ৮৬ তম মিনিটের খেলা চলছিলো।ওই সময় জাতীয় দল সতীর্থ লেসান্দ্রো প্যারেদেসের উঁচু করে বাড়ানো বল নিয়ন্ত্রণে নিতে চোখের পলকে অফসাইডের ফাঁদ ভেঙে ডি-বক্সে ঢুকে পড়েন মেসি, বলটি বুক দিয়ে নামিয়েই অসাধারণ নৈপুণ্যে গোলরক্ষকের ওপর দিয়ে পাঠিয়ে দেন জালে।

এ যেন বিস্ময়কর এক গোল! যে গোলে প্রতিপক্ষের সমর্থকরাও দিয়েছে হাততালি।

লিওনেল মেসির এমন চোখধাঁধানো গোলে মুগ্ধ গোটা বিশ্ব। ম্যাচশেষে নিজের মুগ্ধতার কথা জানান পিএসজি কোচ ক্রিস্টোফার গালতিয়েরও। প্যারিসিয়ান ক্লাবটির কোচের মতে, এমন অসাধারণ গোলের কেবল প্রশংসাই করা যায়।

“এটি সত্যিই বিস্ময়কার গোল। মেসি মেসিই। এরকম অসাধারণ একটা গোল দেখলে আপনি কেবল হাততালিই দিতে পারেন। যখন প্রতি-আক্রমণটা শুরু হলো, তখনই বিপদের গন্ধ পাওয়া যাচ্ছিল। সে দূর্দান্ত একটা গোল করেছে।”

বর্নাট্য ক্যারিয়ারে সম্ভব্য সবকিছুই জিতেছেন লিওনেল মেসি। তবে, কখনওই ফিফা পুস্কাস এওয়ার্ড জেতা হয় নি সাতবারের বর্ষসেরা ফুটবলারের। ক্লেহমোঁর বিপক্ষে নান্দনিক ওভারহেড কিক গোলটি করে আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর এবার যেন সেই পুরস্কারের দাবিই জানিয়ে দিয়ে রাখলেন।

You May Also Like