বৃষ্টির পানিতে রাস্তা ডুবে গেছে সেই নতুন পানি পেয়ে বড় বড় মাছ খেলায় মেতে উঠেছে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও..

সব সময় আমাদের ইন্টারনেটের নিউজফিডে বিভিন্ন ভাইরাল ভিডিও দেখা যায় ।সেই ভাইরাল ভিডিও গুলো অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। এবং ভাইরাল হয়েছে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ।সেই যোগাযোগ মাধ্যমগুলোর মাধ্যমে ভিডিও গুলো হয়েছিল অত্যন্ত জনপ্রিয় এবং মনমুগ্ধকর। সেটির কারণে প্রায় সকল ভিডিও ইন্টারনেটে দেওয়া হয়। এর মধ্যে কিছু সংখ্যক ভিডিও ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে ।ইন্টারনেটের মাধ্যমে আমরা দেখতে পারি বিভিন্ন ভাইরাল ভিডিও।

ভিডিওটিতে অনেক অদ্ভুত রকমের কান্ড কালাপ দেখা যাচ্ছে ।সেই অদ্ভুত কান্ড কালাপ গুলো ওই এলাকার কিছু মানুষ ভিডিও করে ইন্টারনেটে আপলোড করে দিয়েছিল। আপলোড করার সাথে সাথেই অনেক ভাইরাল হয়ে পড়েছিল সেই ভিডিওটি। ভিডিওটি ছিল কিছু মাছের। মাছগুলো বর্ষার পানি রাস্তায় আসার ফলে মাছগুলো রাস্তায় এসে পড়েছে।

পুকুরের মাছ রাস্তায় আসলে সে ব্যাপারটা দেখা যায় । ব্যাপারটা দেখা যায় অনেক অদ্ভুত ।এই অদ্ভুত ব্যাপারটিকে ভিডিও করে ইন্টারনেটে আপলোড করার সাথে সাথে তা ভাইরাল হয়ে যায় সমগ্র নেটদুনিয়ায় । ইন্টারনেটদুনিয়া থেকে সকলেই সে ভিডিওটা দেখে অনেক আশ্চর্য হয়ে পড়ে ।অনেকে হয়ে পড়ে হতভম্ব ।তারা ভাবতে থাকে কীভাবে এই মাছগুলো রাস্তার ধারে এসে সাঁতার কাটছে।

ভাইরাল ভিডিওটি হচ্ছে বিদেশের একটি গ্রামের ।গ্রামের পুকুরে পানি গুলো বর্ষা হয়ে যাওয়ার ফলে পানি রাস্তায় এসে টইটুম্বুর হয়ে গেছে ।পানি আসার সাথে সাথে পুকুরের মাছ গুলো সেখানে এসে পড়েছে ।সেখানে দেখা যাচ্ছে অনেক মাছ পানি রেখে রাস্তায় সাঁতার কাটছে। যাচ্ছে রাস্তার একপাশ থেকে অন্য পাশে।সেখানে আরও দেখা যাচ্ছে মাছগুলো অদ্ভুতভাবে পানি ছাড়া রাস্তার মাঝে সাঁতার কাটছে।
ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

মাছগুলো কিভাবে পারছে পানি ছাড়া সাঁতার কাটতে তার সকলকে ভাবাচ্ছে। ওই এলাকার সকলে দেখে অবাক হচ্ছে। দৃশ্যগুলোকে ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়েছে যাতে করে এই অদ্ভুত দৃশ্য গুলো সকলেই দেখতে পাচ্ছে এবং জানতে পারছে ।পানি ছাড়া মাছ কিভাবে সাঁতার কাটে। রীতিমত ভাইরাল হয়ে পড়ে এই পানি ছাড়া মাছ বের সাঁতার কাটার এই দৃশ্যটি।

সকলে অবাক ভঙ্গিমায় ভাবতে থাকে কি করে সম্ভব ।এই অদ্ভুত কাজটি মাছগুলো রাস্তার একপাশ থেকে অন্য পাশে সাঁতার কেটে যাচ্ছে। এই দৃশ্যটি ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। সকলে করছে সমালোচনা অনেকে হচ্ছে অবাক। নেটিজেন এর যেন বিশ্বাস করতে পারছে না তাদের চোখ কে ।তারা অদ্ভুতভাবে তাদের ভাব প্রকাশ করছে ।আর করেছে এই অদ্ভুত ভিডিও আলোচনা-সমালোচনা। নেটের জগতে চারিদিকে ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি।

You May Also Like

About the Author: