মোসাদ্দেক ৫ উইকেট নিয়ে সাকিবকে নিয়ে বোমা ফাটালেন

খেলোয়াড় কিংবা সতীর্থ হিসেবে সাকিব আল হাসানের বড় ভক্ত মোসাদ্দেক হোসেন সৈকত। মোসাদ্দেক এবার স্পর্শ করলেন সেই সাকিবের কীর্তি। টি-টোয়েন্টিতে সাকিবের সেরা বোলিং ফিগার ২০ রানে ৫ উইকেট। এবার মোসাদ্দেকও প্রথমবার ৫ উইকেট পেলেন ২০ রানের খরচায়।

আরও অবাক করা ব্যাপার হল, সাকিবও ৫ উইকেট পেয়েছিলেন হারারেতেই, এই জিম্বাবুয়েরই বিপক্ষে। রবিবার (৩১ জুলাই) জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে মাত্র ২০ রানের খরচায় ৫ উইকেট শিকার করে বাংলাদেশকে দারুণ এক জয় এনে দেন মোসাদ্দেক। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে যখন শুনলেন- স্পর্শ করেছেন সাকিবের কীর্তি, মোসাদ্দেক নিজেকে ভাগ্যবানই মনে করলেন।

সাকিবের মত ঠিক ২০ রানের খরচায়ই কীভাবে ৫ উইকেট? মৃদু হেসে মোসাদ্দেক বলেন, ‘সেটা তো ১৯ রানও হতে পারত, ২১ রানও হতে পারত। ভালোভাবে শেষ করার চেষ্টা করেছি। সেটাই হয়েছে শেষপর্যন্ত। পুরো দলের পারফরম্যান্সে আমি খুবই খুশি।’

সাকিবের মত কিংবদন্তির সাথে একটি মিল পেলেন মোসাদ্দেক, যা আজীবন গর্ব করে বলতে পারবেন সবাইকে। উচ্ছ্বসিত না হওয়ার সুযোগ কই! তিনি বলেন, ‘সাকিব ভাইকে নিয়ে অনেক বেশি কথা বলার কিছু নেই। সবাই জানে তিনি এই খেলার কিংবদন্তি। তার মত ইকোনোমিতে ৫ উইকেট আমারও আছে, এদিক থেকে আমি ভাগ্যবান।’

প্রসঙ্গত, টি-টোয়েন্টিতে মোসাদ্দেকের আগে বাংলাদেশের ৩ বোলার পেয়েছেন ৫ উইকেটের দেখা। সাকিব ছাড়াও বাকি দুই কীর্তি ইলিয়াস সানি ও মুস্তাফিজুর রহমানের।

You May Also Like

About the Author: