একাদশে নতুন অধিনায়িক সোহানের জায়গা নিয়ে নতুন সিদ্ধান্ত জানালেন বিসিবি বস পাপন

সম্প্রতি বাংলাদেশ টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক সাইলেন্ট কিলার মাহমুদুল্লাহ রিয়াদকে বিশ্রামে দিয়ে কাজী নুরুল হাসান সোহানকে অধিনায়ক করে জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ টি-টোয়েন্টি দল ঘোষণা করাকে কেন্দ্র করে চারে দিকে শুরু হয় নানা আলোচনা সমালোচনা। তবে এটি যে পরীক্ষা নিরীক্ষা সিরিজ সেটা জানিয়ে দিয়েছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।

আজ আইসিসির গুরুত্বপূর্ণ সভা শেষে দেশে ফিরেছেন বিসিবি বস নাজমুল হাসান পাপন। এ সময়ে বিমানবন্দরের সাংবাদিকদের সাথে কথা বলেছেন তিনি। বিভিন্ন প্রশ্নের মধ্যে নুরুল হাসান সোহানকে টি-টোয়েন্টি দলের অধিনায়ক হওয়ার ব্যাপারে প্রশ্ন করা হয় বিসিবি সভাপতির কাছে।

সেই প্রশ্নের জবাব দিতে গিয়ে নাজমুল হাসান পাপন জানিয়েছেন দলে সবাই ফিরলে সোহান একাদশে জায়গা পাবে কিনা তা নিয়ে তার সন্দেহ রয়েছে। বাংলাদেশ জাতীয় দলে এখনো নিজেকে পুরোপুরি ভাবে জায়গা পাকা করতে পারেনি নুরুল হাসান সোহান।

যে কারণে জিম্বাবুয়ে বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে অধিনায়ক করায় আলোচনা হয়েছে অনেক। তবে বিসিবি যে শুধু তাকে জিম্বাবুয়ে সিরিজের অধিনায়ক করেছে এটা এক প্রকার নিশ্চিত। মূলত ঘরোয়া ক্রিকেটের লিগে অধিনায়ক হিসাবে অনেক ভালো ফলাফল করেছেন নুরুল হাসান সোহান।

আইসিসির এজিএম শেষে দেশে ফিরে গণমাধ্যমে নাজমুল হাসান বলেন, “উদাহরণ হিসেবে এখন পর্যন্ত তো মনে হচ্ছে সোহান আমাদের ভালো ফাইন্ড। টি-টোয়েন্টির জন্য সোহান খুবই ফিট, মনে হচ্ছে এখনও। কিন্তু একটা-দুটো খেলা দেখে তো বোঝা যাবে না সময় বলতে পারবে। তাই বলে ও (সোহান) যে সেরা একাদশে জায়গা পাবে কিনা এটা কিন্তু আমরা জানি না, যখন সবাই জয়েন করবে।”

You May Also Like

About the Author: