দেখেনিন ২য় টি২০তে জিম্বাবুয়েকে হারিয়ে কে কি পুরস্কার পেল

বাংলাদেশের পছন্দের প্রতিপক্ষের তালিকায় সবার উপরে জিম্বাবুয়ের নামটাই থাকবে। কারণ অন্য যে কোনো দলের চেয়ে জিম্বাবুয়ের বিপক্ষে সফলতা সবচেয়ে বেশি। তাই সিরিজ সমতার ম্যাচে জ্বলে উঠবে টাইগাররা এমন বিশ্বাস ছিলো সবার। তাই নিজের অধিনায়ক্ত প্রথম ম্যাচ জয়ের পর বেশ হাস্য উজ্জ্বল ছিলেন সোহান।

তাই উপস্থাপক তাকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি। ম্যাচ জয়ের পর সোহান বলেন। সত্যি ছেলেরা আসাধারম খেলেছে। মোসাদ্দেক দারুণ বল করেছেন আর লিটন আমাদের জয়ের বিদ তৈরি করে দিয়েছেন। আমি যদি টসে জিততাম তাহলে বল করার সিদ্ধান্ত নিতাম। সিরিজ শেষ ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করতে চাই। দ্বিতীয় ম্যাচে ১৩৫ রানের সহজ লক্ষ ৭ উইকেট হাতে রেখে জয় পায় বাংলাদেশ।

জিম্বাবুয়ের বিপক্ষে আজ দ্বিতীয় টি-টোয়েন্টিতে অধিনায়ক নুরুল হাসানের একটি সিদ্ধান্তে হয়তো অনেকেই অবাক হয়েছিলেন।

জিম্বাবুয়ের বিপক্ষে বোলিং ওপেন করতে তিনি বল তুলে দেন মোসাদ্দেক হোসেনের হাতে! চারজন বিশেষজ্ঞ বোলার নিয়ে নেমে কেন একজন অলরাউন্ডারের হাতে ইনিংস ওপেন করার জন্য বল দিলেন নুরুল হাসানএই সিদ্ধান্ত যদি কাউকে অবাক করে থাকে, মোসাদ্দেক যা করেছেন, সেটা দেখে হয়তো আরও বেশি অবাক হয়েছেন সবাই!

শুরুতে টানা ৫ উইকেট নিয়ে তিনি বিপর্যস্ত করে দেন জিম্বাবুয়ের ইনিংস। তাতেই ম্যাচ সেরা হন তিনি। নেন ৪ ওভারে ২০রানে ৫ উইকেট। আর তাতেই ম্যাচ সেরার হন তিনি। পান পুরস্কার হিসাবে ডামি চেক এই ডান হাতি বলার।আর পুরস্কার বিতরন অনুষ্ঠানে নতুন ক্যাপটেন সোহানের প্রশংসা করল মোসাদ্দেক। বল হাতে নিজেকে সব সময়ে মেলে ধরার চেষ্টা করবেন তিনি।

বাংলাদেশর একাদশ
লিটন দাস, মুনিম শাহরিয়ার, এনামুল হক, নাজমুল হোসেন, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান (অধিনায়ক, উইকেটকিপার), মেহেদী হাসান, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম।

You May Also Like

About the Author: