না’রীর মি’ল’নের ইচ্ছা বুঝে নিন ১২টি ইশারায়..

না’রী ম’নের র’হস্য উদ্ধার করতে পারেননি আচ্ছা আচ্ছা মুনিঋষি। তারা কী চায়, পু’রুষের জানা কম্য নয়। ফলে না’রীর মনে যৌ’তা নিয়ে কী কী ধারণা, ইচ্ছে, অনিচ্ছে জেগে ওঠে সেও জানা এক প্রকার দুষ্কর। তাই মুশকিল আসানে কয়েকটি টিপস্ দিলাম।

জেনে নিন না’রী কিছু ই’শারা-

১. না’রী মনে জাগলে সে বার বার তার পছন্দের পু’রুষকে ছোঁ’য়ার চেষ্টা করে। ২. প্রাণের পু’রুষের ঠোঁ’টে আ’ইসক্রিম, কফি বা অন্য কোনও খাবার লেগে থাকলে পরি’ষ্কার করে দেয়৩. খুব অ’ন্তর’ঙ্গ হয়ে গায়ে ঘেঁ’ষে ‘ব’সার চে’ষ্টা করে।

৪. বাইকের পিছনে বসে প্রাণের পু’রুষকে জাপটে ধরে। ৫. খু’ব উ’ত্তেজক কোনও পোশাক পরে হাজির হয় প’ছন্দের পু’রুষের সামনে। ৬. কথা বলতে বলতে পু’রুষের চুলে আ’ঙুল দিয়ে বিলি কেটে দেয়। ৭. সরাসরি কিছু প্রকাশ না করতে পারলেও, সেই সং’ক্রান্ত আলোচনা করে পছন্দের পু’রুষের স’ঙ্গে। ৮. এতটা খো’লা’খুলি না হলেও, দু’রকম মানে হয় এমন কথা বলে।

৯. বার বার গালে, হাতে বা কপা’লে ‘চু’মু খায়। ১০. রোম্যা’ন্টিক আলো’চনায় মেতে উঠে। আলোচনার বিষয়বস্তু নরম থেকে গ’রম হয়ে উ’ঠতে পারে। ১১. প’ছন্দের পু’রুষের স’ঙ্গে এ’কান্তে রা’ত কা’টাতে চা’য়। ১২. পু’রুষের পোশা’ক ও চেহা’রা নিয়ে বারংবার প্র’শংসা করে।

You May Also Like

About the Author: