উঠোনে চলে এসেছে বড় ল্যাটা মাছ, হাসির কীর্তি ঘটালো ছোট্ট বাঁদর, ভাইরাল ভিডিও!..

বর্তমানে ইন্টারনেট জগত আমা’দের জীবনে অনেকটাই প্রভাব বিস্তার করতে শুরু করে দিয়েছে।

এই ইন্টারনেট জগৎ মানেই প্রতিদিন রকমা’রি নানান ধরনের জিনিসের সম্ভার।

বর্তমানকালে মানুষের জীবনের সাথে অ’ঙ্গা’ঙ্গীভাবে জড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম। প্রতিদিনকার কর্ম সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় শেয়ার না করলে যেন আমা’দের চলেই না।

কাজের ফাঁকে হোক বা অবসর সময়ে সর্বদা আমর’া সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পছন্দ করে থাকি। যদিও অনেকেই অতিরিক্ত পরিমাণে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার বিরুদ্ধে রয়েছেন।

কারণ বিশেষজ্ঞদের দাবি অনুযায়ী অতিরিক্ত পরিমাণে নেট মাধ্যম ব্যবহারের ফলে মানসিক অবসাদে ভুগতে শুরু করেছেন অনেকে।তবে একথা মিথ্যে নয় যে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমর’া নানান ধরনের শিক্ষামূলক ভিডিওর সন্ধান পাই।

আবার এমন অনেক ভিডিও দেখতে পাই আমর’া যেখানে অনেক মানুষ নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে থাকেন। আজকাল ফেসবুক বা ইউটিউব খুললেই আমর’া নানান ধরনের নাচ—গান এবং অন্যান্য ভিডিও দেখতে পারি।

দিন প্রতিদিন এই ধরনের ভিডিওর সংখ্যা যেন বেড়েই চলেছে। গতবছর লকডাউন এর সময় ঘরবন্দি থেকে আমর’া আরো বেশি ভাবে এই সোশ্যাল মিডিয়াতে নিজেদেরকে বন্দি করে নিয়েছি। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভাইরাল ভিডিও লক্ষ্য করা গিয়েছে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির উঠোনে কোনভাবে একটি মৃ’ত ল্যাটা মাছ চলে এসেছে। আর তা দেখে রীতিমতো নাচ করতে শুরু করে দিয়েছে পোষা হনুমানেরা। ভাইরাল ভিডিও তে গো’লাপি রঙের জামা পরা দুটি হনুমানকে ল্যাটা মাছ টি কে কেন্দ্র করে নাচ করতে দেখা যাচ্ছে।

শুধুমাত্র নাচ নয় বিভিন্ন অ’ঙ্গভ’ঙ্গি করছে তারা। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি বুলেট এর গতিতে ভাইরাল হয়েছে। স্বাভাবিকভাবেই এই ভিডিওটি দেখার পর অবাক হয়ে গিয়েছেন সকলে।

চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।আমা’দের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

ভিডিও দেখতে এখানে ক্লিক করেন

You May Also Like

About the Author: