করোনা থাবা: ফাঁকা গ্যালারিতে ভারত-ইংল্যান্ড ম্যাচ

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে ১-১ করে জয় পেয়েছে দুই দল। তৃতীয় ম্যাচে মঙ্গলবার সন্ধ্যায় মুখোমুখি হবে ভারত-ইংল্যান্ড। তার আগে খবর এলো ম্যাচটি হবে দর্শক শূন্য স্টেডিয়ামে।

ভারতে বেড়ে গেছে করোনাভাইরাসের সংক্রমণ। চলতি সপ্তাহের প্রতিদিনই ২০ হাজারের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন। দেশটির বিভিন্ন রাজ্যে সংক্রমণ ঊর্ধ্বমুখী।

ভারত-ইংল্যান্ড ওয়ানডে সিরিজ দর্শক শূন্য স্টেডিয়ামে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এবার টি-টিয়েন্টি সিরিজের বাকি তিন ম্যাচও মাঠে গড়াবে ফাঁকা গ্যালারিতে।

টেস্ট সিরিজের পর সংক্ষিপ্ত ফরম্যাটের প্রথম দুই ম্যাচে উপস্থিত ছিল দর্শক। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অর্ধেক সংখ্যক আসনে দর্শক প্রবেশের অনুমতি দেয়া হয়েছিল। তবে সোমবার রাতে ভারতীয় বোর্ড জানিয়েছে, পাঁচ ম্যাচ সিরিজে শেষ তিন ম্যাচে থাকবে না কোনও দর্শক।

বিসিসিআই সচিব জয় শাহ জানিয়েছেন, এমন সিদ্ধান্ত নিতে গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনা করা হয়েছে। বিস্তারিত আলোচনা হয়েছে।

গুজরাট সরকার ও স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সঙ্গেও।

বোর্ড আরও জানায়, করোনা সংক্রমণ রুখে দিতে বিসিসিআই সবরকম ব্যবস্থা করতে বদ্ধপরিকর। দর্শকসহ সবার সুরক্ষা নিশ্চিত করতে কোনও আপোস করা হবে না।

এদিকে তিনটি ম্যাচের টিকিট যারা কেটেছিলেন সবার টাকা ফেরত দেয়া হবে বলেও বিসিসিআই জানিয়েছে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment