বাংলাদেশে সিরিজ খেলতে আসছে পাকিস্তান

দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুম থেকে বাংলাদেশের প্রথম বৈশ্বিক শিরোপা নিয়ে আসে আকবর আলীদের বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল। যুব বিশ্বকাপের শিরোপা ধরে রাখতে তাই মরিয়া বাংলাদেশ। ২০২২ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা ধরে রাখতে সেই লক্ষ্যে কাজ শুরু করেছে তারা।

দুই বছরের জন্য বাংলাদেশ যে প্রস্তুতি সূচি তৈরি করেছিল তার কিছুই বাস্তবায়ন হয়নি। সমস্ত পরিকল্পনা ভেস্তে গেছে করোনা ভাইরাসের কারণে। দীর্ঘ এক বছর বন্ধ থাকার পর নতুন করে খেলায় ফিরছে বাংলাদেশ। ব্যস্ত সূচি ইয়াং টাইগারদের সামনে। এবার যুব বিশ্বকাপের প্রস্তুতির জন্য বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান যুব দল।

Advertisements

চলতি মাসে আফগানদের বিপক্ষে সিরিজ দিয়ে আবারো ক্রিকেটে ফিরবে যুব দল। এরপরই ঘরের মাঠে খেলবে পাকিস্তানের বিপক্ষে। একটি চার দিনের ম্যাচ এবং ৪ টি একদিনের ম্যাচ খেলতে ৬ মে বাংলাদেশ আসবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। ১১ মার্চ প্রথম চার দিনের ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

Advertisements

তার আগে আফগানিস্তানের বিপক্ষে ভারতের নয়দায় ৫ টি একদিনের এবং ১টি চার দিনের ম্যাচ খেলবে বাংলাদেশ অ-১৯ দল। সেই লক্ষ্যে আগামীকাল (১৫ মার্চ) দেশ ছাড়ার কথা ছিল বাংলাদেশর। তবে সেটি পিছিয়ে করা হয়েছে ২০ মার্চ ।

Related Post