Untitled design 4

রাত সাড়ে ১১ টায় নয় আগামীকাল ইন্ডিজের বিপক্ষে ১ম ওয়ানডেতে নতুন সময়ে মাঠে নামছে বাংলাদেশ

আগামীকাল বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামছে দুই দল। এর আগে শেষ হওয়া দুই ম্যাচে টেস্ট ও তিনি টেস্ট সিরিজ হেরেছে বাংলাদেশ দল। যদিও এই দুই ফরম্যাটে বাংলাদেশ কোনো দিন ভালো করতে পারেনি। তবে বাংলাদেশ ওয়ানডে ফরম্যাটে বেশ শক্তিশালী দল। তাই ভক্ত সমর্থকরা এই ফরম্যাটের দিকে অধীর আগ্রহ তাকিয়ে আছে। বাংলাদেশ সময় রাত ৭: ৩০ টায় মুখোমুখি হবে দুই দল।

চলুন দেখে নেয়া যাক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচে বাংলাদেশের একাদশ:

বাংলাদেশের ওয়ানডে দলের একাদশে ওপেনিংয়ে যথারীতি তামিমের সঙ্গে লিটন দাসকে দেখা যাবে। আর তিন নম্বর পজিশনে সাকিব খেললেও ওয়ানডে সিরিজ থেকে ছুটি নেয়ার কারণে তিন নম্বর পজিশনে দেখা যেতে পারে অনেক দিন পর জাতীয় দলে সুযোগ পাওয়া এনামুল হক বিজয়কে।

চার নম্বরে দেখা যাবে নাজমুল হোসেন শান্তকে। পাঁচে অভিজ্ঞ মাহমুদউল্লাহ। ৬ ও ৭ নম্বরে যথাক্রমে আফিফ ও মিরাজ।

বোলিংয়ে মিরাজের সাথে আরেক জন স্পিনার হিসেবে দেখা যাবে নাসুম আহমেদকে। পেস বিভাগে তাসকিন, মুস্তাফিজ ও শরিফুল।

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ।

ওয়ানডে স্কোয়াড:

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, ইয়াসির আলী চৌধুরী, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, এনামুল হক বিজয়।