তামিমের ফেরার সময় তামিম নিজেই জানাবেন; কবে ফিরছেন তামিম

আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরম্যাট থেকে তামিম ইকবালের ছয় মাসের ছুটি শেষ হবে জুলাইয়ের শেষ দিকে। এরপর এ ফরম্যাটে তিনি ফিরবেন কি না,

সেটি এখনো অজানা। তবে এ বিষয়ে জুলাইয়ের শেষ দিকে বা আগস্টের শুরুতেই বিস্তারিত জানা যাবে। তামিম নিজেই সেটা জানাবেন বলে মন্তব্য করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

তবে বিসিবি ইতিবাচক আছে তার বিষয়ে। গতকাল বিসিবির এ পরিচালক বলেছেন, ‘তামিমই সেটা জানাবে, অপেক্ষা করুন। হয়ত এই সিরিজের পর বা জুলাইর শেষে। জুলাই পর্যন্ত সময় নিয়েছে, আগস্টে জানানোর কথা। জুলাইয়ের শেষ বা আগস্টের প্রথম দিকে হয়ত জানিয়ে দিবে।’

বাংলাদেশকে সহজেই হারালেন পুরান-মায়ার্সরাবাংলাদেশকে সহজেই হারালেন পুরান-মায়ার্সরা
তবে আগ্রহী হয়ে বিসিবি যোগাযোগ করবে না বাঁহাতি এ ওপেনারের সঙ্গে। বরং তামিমের কাছ থেকে শুনার অপেক্ষায় আছে বোর্ড। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি খেলবেন কি না, তাও জানা যাবে তখন।

এদিকে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বাংলাদেশ ‘এ’ দলে সুযোগ পাবেন এইচপির সিংহভাগ ক্রিকেটার। তরুণদের নিয়ে গঠিত ‘এ’ দলকেই ক্যারিবিয়ানে পাঠাতে চায় বিসিবি। সফরে উইন্ডিজ ‘এ’ দলের বিরুদ্ধে দুটি চার দিনের ও তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ ‘এ’ দল। সবগুলো ম্যাচই হবে সেন্ট লুসিয়ায়। আগামী বছর উইন্ডিজ ‘এ’ দলও বাংলাদেশ সফর করবে।

You May Also Like