ব্রেকিং নিউজঃ সাকিবকে বাদ দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ সাজাচ্ছে বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান সিরিজ শেষে দম ফেলার সময় পাবে না বাংলাদেশ ক্রিকেট দল। এই সিরিজের টাইগাররা ওডিআই এবং টি-টোয়েন্টি সিরিজ খেলবে, যেখানে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সব ম্যাচ ওয়ানডে সুপার লিগের অংশ নয়।

তবে তাতে করে চার দিকে যে গুঞ্জন শুনা যাচ্ছিল জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে দলেদ সিনিয়ার ক্রিকেটারদের বিশ্রাম দিতে পারে ক্রিকেট বোর্ড। তবে সেটি হচ্ছে না কারণ জিম্বাবুয়েতে পুর্ণ শক্তির দল পাঠাতে চায় বাংলাদেশ।

এমনটিই জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।তিনি আরো জানান এই সিরিজে খেলছেন না তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।যা ইতিমধ্যেই গণমাধ্যমকে জানানো হয়েছে।জালাল ইউনুস জানান জিম্বাবুয়েতে ২য় সারির দল পাঠানোর বিষয়টি সঠিক নয়।

তিনি বলেন , ‘ সিনিয়র খেলোয়াড়ের বেশিরভাগই এভেইলেবল । তারা সবাই খেলতে চায় । সিনিয়র মানে যারা দলে নিয়মিত খেলে সবাই – ই তো সিনিয়র , কয়েকজন ছাড়া এখন তো সিনিয়ররাই খেলছে । তারা জানিয়েছে তারা এভেইলেবল । সাকিব যাচ্ছে না , এটা আগেই আমাদের জানিয়েছে।

ক্যারিবীয় সফর শেষে দেশে ফেরার পর জিম্বাবুয়ে সফরের আগে দল বেশি সময় পাবে না ।নির্বাচকরা তাই ইতোমধ্যে জিম্বাবুয়ে সফরের দল গঠন নিয়ে কাজ শুরু করে দিয়েছেন ।

জালাল ইউনুস বলেন , ‘আজ নির্বাচকদের সাথে আমরা বসেছিলাম। তারা একটা দল চূড়ান্ত করছেন।যে দল এখন আছে,তাদের সবাই থাকছে । জিম্বাবুয়েতে পূর্ণ শক্তির দল যাবে।হয়ত পয়েন্টের খেলা না ,চ্যাম্পিয়নশিপ বা সুপার লিগ না।কিন্তু সিরিজটি গুরুত্বপূর্ণ।এজন্য আমরা গুরুত্বের সাথে নিচ্ছি।’ ‘ আমরা যাতে ভালো পারফরম্যান্স করতে পারি।অনেকে বলছিল দ্বিতীয় সারির দল।দ্বিতীয় সারির দল যাচ্ছে না,আমরা শক্ত বাংলাদেশ দল পাঠাতে চাই।’

x

You May Also Like