ঘুরে দাঁড়াতে নতুন চমক দিয়ে পিএসজির একাদশ ঘোষণা

মোটেও আশানুরূপ হয়নি সদ্য শেষ হওয়া মৌসুমটা পিএসজির। আবারের মৌসুমে ঘরোয়া ফুটবলে সাফল্য পেলেও মহাদেশীয় শ্রেষ্ঠত্বের আসর উয়েফা চ্যাম্পিয়নস লিগে ভরাডুবি ছিলো দলটির। ঠিক এই কারনে ঘুরে দাঁড়াতে নতুন মৌসুমের শুরুতেই চাকরি হারান তৎকালীন কোচ মাউরিসিও

পচেত্তিনো। নতুন কোচ করা হয়েছে ক্রিস্টোফার গাল্টিয়ারকে। তুন কোচের কাছেও পিএসজির প্রত্যাশা বেফলে যাওয়া সেই সেই চ্যাম্পিয়নস লিগ।

ফ্রান্সের ঘরোয়া ফুটবলের সম্ভাব্য সবকিছু জিতলেও দলটির আক্ষেপ হয়েই আছে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। এই স্বপ্ন পূরণে যথাসাধ্য চেষ্টাও চালিয়ে যাচ্ছে দলটির কাতারি মালিকেরা।

তবে আসছে মৌসুমে পিএসজির এই নতুন কোচ কিন্তু বেশ শক্তিশালী একটি স্কোয়াডই পেতে যাচ্ছেন। গোলপোস্ট থেকে শুরু করে আক্রমন ভাগ পুরোটাই তারকায় ঠাসা।

পিএসজি এখন চেষ্টা করছে ডিফেন্ডার স্ক্রিনিয়ারকে কেনার জন্য। যদি তাকে কিনতে পারে তাহলে তিন সেন্টারব্যাক অপশনে যাবে পিএসজি। গালটিয়ের এটা বলেছেন প্রকাশ্যেই।

যদিও এখনও সুযোগ আছে যদি রামোস, কিম্পেম্বে এবং মার্কুইনহোসকে ব্যবহার করে। নুনো মেন্ডেস এবং হাকিমি থাকবেন দুই পাশে। মাঝমাঠ সামলাবেন ভেরাত্তি, ভিতিনহা এবং নেইমার। স্ট্রাইকার হিসেবে থাকবে মেসি এবং এমবাপে।

x

You May Also Like