বৃষ্টির কারণে অনিশ্চিত বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আজ ডমিনিকার আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু উইন্ডসর পার্কে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় রাত সাড়ে এগারোটায় শুরু হবে ম্যাচটি। দীর্ঘ পাঁচ বছর পর এই স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। কিন্তু সেটিও অনিশ্চিত।

বৃষ্টির কারণে অনিশ্চিত হয়ে পড়েছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। সাগরের কোল ঘেঁষে মাথা উচুঁ করে দাঁড়ানো ডমিনিকার আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু উইন্ডসর পার্কে গত দুইদিন ধরে হচ্ছে বৃষ্টি।

২০১৭ সালের সেপ্টেম্বরে ডমিনিকা, সেন্ট ক্রইক্স ও পুয়ের্তো রিকোয় ধ্বংসযজ্ঞ চালিয়েছিল হারিকেন মারিয়া। ২৮০ কিলোমিটার গতির সেই ঝড় লন্ডভন্ড করে দিয়েছিল এই স্টেডিয়ামকে। এরপর পাঁচ বছর কেটে গেছে এই স্টেডিয়ামে কোন আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হয়নি। প্রায় ৬ মিলিয়ন ডলার ব‌্যয়ে এই মাঠের সংস্কার করা হয়েছে।

যে কারণে বাংলাদেশ ও বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম‌্যাচকে ঘিরে কিছুটা রোমাঞ্চ ছড়িয়েছে ডমিনিকায়। কিন্তু সেই রোমাঞ্চে পানি ঢেলে দিতে পারে বেরসিক বৃষ্টি।

গতকাল সারাদিন বৃষ্টি হয়েছে। রাতেও অঝোরে পানি ঝরছে। আবহওয়ার পূর্বাভাসেও বলা হয়েছে, ম‌্যাচের সময় থাকবে বৃষ্টি। ম‌্যাচের আগের দিন দুই দল অনুশীলন করতে পারেনি। তবে মাঠে গিয়েছিলেন ক্রিকেটাররা। দুই দলের অধিনায়ক মাহমুদউল্লাহ ও নিকোলাস পুরান ট্রফি হাতে অফিসিয়াল ফটোশুটে অংশ নিয়েছেন।

You May Also Like

About the Author: