রোনালদো নেইমার মেসি কাকে মানুষ (গুগল) বেশি ভালোবাসে

বেটিং অনুসারে, ম্যানচেস্টার ইউনাইটেডের ক্রিশ্চিয়ানো রোনালদো বর্তমানে ইন্টারনেটে সবচেয়ে বেশি অনুসন্ধান করা ক্রীড়াবিদ। রোনালদো এবং লিওনেল মেসি যে গ্রহের সবচেয়ে জনপ্রিয় দুই ফুটবলার তাতে সন্দেহ নেই। প্রাক্তনটির ইনস্টাগ্রামে 459 মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তিনিই প্রথম অফিসিয়াল ফুটবল খেলোয়াড় যিনি বিলিয়নেয়ারের মর্যাদায় পৌঁছেছেন।

ফোর্বসের মতে, পর্তুগিজদের ক্যারিয়ারে মোট আয় প্রায় $1,250 মিলিয়ন, যার মধ্যে বিগত দুই দশকে তার উপার্জনও রয়েছে।

তাই, ইন্টারনেটেও CR7-এর সর্বোচ্চ গড় সার্চ ভলিউম রয়েছে এতে অবাক হওয়ার কিছু নেই। রোনালদোর নাম প্রতি মাসে প্রায় 11 মিলিয়ন বার অনুসন্ধান করা হয়, যা তাকে প্রতিযোগিতা থেকে পুরোপুরি পরিষ্কার করে দেয়।

ম্যানচেস্টার ইউনাইটেড তারকা যে তালিকায় শীর্ষে রয়েছেন তাতে এনএফএল খেলোয়াড় রায়ান রামজাইক দ্বিতীয় এবং ব্রাজিলিয়ান উইঙ্গার নেইমার তৃতীয় স্থানে রয়েছেন। Ramczyk এর প্রতি মাসে 6.1 মিলিয়ন এবং নেইমারের প্রতি মাসে 5.8 মিলিয়ন অনুসন্ধান রয়েছে।

লিওনেল মেসি প্রতি মাসে গড়ে 4.8 মিলিয়ন অনুসন্ধান করে যেখানে লেব্রন জেমসই একমাত্র অন্য ক্রীড়াবিদ যার প্রতি মাসে 5 মিলিয়নের বেশি অনুসন্ধান রয়েছে, 5.3 সহ।

ম্যানচেস্টার ইউনাইটেড এখন কঠিন অবস্থানে রয়েছে। ভক্তরা এই অফসিজনে প্রথম সাইন ইন করার ঘোষণার জন্য অপেক্ষা করছে কিন্তু ক্লাবটি সম্প্রতি আলোচনায় এগিয়ে যায়নি।

এতে সন্দেহ নেই যে একাধিক শক্তিবৃদ্ধি প্রয়োজন। দলটি আক্রমণের বিকল্পগুলির মধ্যে ছোট এবং মাঝমাঠে ব্যাপকভাবে বহির্গমনের মোকাবেলা করতে হবে। AS ওয়েবসাইট অনুসারে (স্ট্রেটি নিউজের মাধ্যমে), পর্তুগিজরা ক্লাবের ট্রান্সফার উইন্ডো সংগ্রামের সাথে মোহভঙ্গ হয়ে উঠেছে এবং দেরীতে সরে যাওয়ার কথা বিবেচনা করছে।

কিংবদন্তি গোলস্কোরার 37 বছর বয়সেও তাকে সুযোগ নিতে ইচ্ছুক ক্লাবগুলির কোনও অভাব হবে না তাতে সন্দেহ নেই। তবুও, ম্যানচেস্টার ইউনাইটেড জানে যে তিনি মাঠে এবং বাইরে উভয় মৌসুমেই একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি হতে পারেন।পর্তুগিজরা গত মৌসুমে যে ধরনের জয়ের মানসিকতা দেখিয়েছিল তা কাজে লাগাতে ক্লাবের তরুণরা এবং নতুন ম্যানেজার ভালো করবে। দলের সামগ্রিক সংগ্রাম সত্ত্বেও এটি সাহায্য করতে পারে।

x

You May Also Like