জাতীয় দলের মায়া কাটাতে সাব্বির রুম্মন খেলবেন এই দলে

বাংলাদেশ টাইগার্সে জায়গা পাওয়ায় আত্মবিশ্বাস বেড়েছে সাব্বির রহমানের। নিজেকে তৈরি করছেন জাতীয় দলের জন্য, সুযোগ পেলেই আস্থার প্রতিদান দিতে চান এই হার্ড হিটার। ডিবিসিকে একান্তে সাব্বির জানিয়েছেন এসব।

এক সময় ছিলেন জাতীয় দলে অটো চয়েজ। তার প্রতিভা আর সামর্থ্যে মুগ্ধ ছিলেন মাশরাফি, মুশফিক থেকে শুরু করে বিদেশিরাও। সেই সাব্বির নিজেকে হারিয়ে খুজছেন।

বয়স ত্রিশ মাত্র। তিন ফরম্যাটের রানের যোগফল দুই হাজার সাতশ’ ষাট। ম্যাচ খেলেছেন ১২১টি। ডান হাতে স্পিনটাও বেশ ভালোই করতেন। জাতীয় দল থেকে বাদ পড়ার পর আর নিজেকে প্রমান করার সুযোগই পাননি সাব্বির। সাব্বিরের সামনে আরও একটা সুযোগ, জায়গা পেয়েছেন জাতীয় দলের ছায়া দল বাংলাদেশ টাইগার্সে।

সাব্বির রহমান বলেন, জাতীয় দলে প্রবেশের পরে টেকনিক বা স্কিল নিয়ে কোনো সমস্যা হয়নি। তবে ৩০ বা ৪০ রানের ইনিংস গুলো বড় করতে পারিনি। হয়তো আমার মানসিক বা কিছু স্কিলের সমস্যা ছিল। সেগুলো নিয়ে কাজ করার জন্য এই সুযোগটা অনেক গুরুতহ্বপূর্ণ।

২০১৪ সালে আন্তর্জাতিক ক্যারিয়ারে ২২ গজের লড়াই শুরু করেন বিধ্বংসী ব্যাটিং দিয়ে। সেই শুরুটা ধরে রাখা গেলো কই, ব্যাটিংয়ের মতই লাইফ স্টাইলের বেপোরোয়া গতি শেষ পর্যন্ত প্রভাব ফেললো ক্যারিয়ারে। ২০১৮ সালের পর থেকে সাব্বির আর জাতীয় দলে নেই।

You May Also Like

About the Author: