যে টিভি চ্যানেলে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের সব ম্যাচ

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজের টিভি স্বত্ব পেয়েছে টোটাল স্পোর্টস মার্কেটিং ‘টিএসএম’। তবে সিরিজের প্রথম টেস্টের আগে সম্প্রচার স্বত্ব বিক্রি করতে পারেননি প্রতিষ্ঠানটি। যে কারণে টিভিতে দেখা যায়নি ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের অ্যান্টিগা টেস্ট।

সিরিজের প্রথম টেস্ট শেষ হওয়ার পর সুখবর মিলেছে বাংলাদেশের সমর্থকদের জন্য। ব্যবসায়িক দ্বন্দ কাটিয়ে সম্প্রচার স্বত্ব নিয়েছে টি-স্পোর্টস। তাতে ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি সব ম্যাচ দেখা যাবে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেলে। বিষয়টি নিশ্চিত করেছেন টি-স্পোর্টসের এক কর্মকর্তা। এদিকে সিরিজ শুরুর আগে দেশের কোনো টিভি চ্যানেল সম্প্রচার স্বত্ব না নেয়ায় আইসিসির টিভিতে প্রথম টেস্ট দেখতে হয়েছে সমর্থকদের।

যেখানে খেলা দেখতে ২ ডলার করে খরচ করতে হয়েছে। এমন অবস্থায় বিনামূল্যে খেলা দেখাতে আইসিসির দ্বারস্থও হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২৪ জুন মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে হবে ম্যাচটি। টেস্ট সিরিজ শেষে টি-টোয়েন্টি খেলতে নামবে দুই দল। আগামী ২, ৩ ও ৭ জুলাই অনুষ্ঠিত হবে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ।

এরপর তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজও খেলবে দুই দল। ১০ জুলাই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১৩ ও ১৬ জুলাই।

You May Also Like

About the Author: